৫নং শম্ভুপুর ইউনিয়নের বিনামূল্যে ইউনিয়ন ভিত্তিক “কোভিড-১৯ টিকাদান কর্মসূচি” অনুষ্ঠিত।

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২১

সাইফুল ইসলাম সাকিবঃ

সারাদেশের ন্যায় ভোলার তজুমদ্দিন উপজেলার ৫নং শম্ভুপুর ইউনিয়নের পঞ্চ পল্লী মাধ্যমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে গণটিকা কর্মক্রমের আনুষ্ঠানিক  উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশণায় উদ্বুত হয়ে সারাদেশে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে আজ থেকে।
শনিবার সকাল ৮টা থেকে পঞ্চ পল্লী মাধ্যমিক বিদ্যালয়ে ভীড় জমায় টিকা নিতে আসা মানুষ। শম্ভুপুর ইউনিয়নের নির্ধারিত স্কুলে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্হ্যবিধি মেনে,, ভিডিও কনফারেন্সে সকলকে টিকা নেয়ার আহবান জানান- ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি আরো বলেন- ভোলা জেলায় ব্যাপকহারে বাড়ছে করোনায় সংক্রমণ ও মৃত্যু।করোনার ভ্যাকসিন নিতে গড়িমসি করে অনেকে আগে টিকা নিতে আগ্রহী হয়নি।এখন মানুষ বুঁজতে পারছে বাঁচতে হলে টিকার বিকল্প নেই।তাই সরকারের বিভিন্ন গণমাধ্যমে উদ্ভুত হয়ে গণটিকা কেন্দ্র মানুষ ভীড় করছে।
এই সময়ে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের (সাবেক) চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান,,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ সোহেল কবির ও ৫নং শম্ভুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রাসেল মিয়া সহ ইউপি সচিব মেসবাহউদ্দিন সম্রাট সহ পঞ্চ পল্লী মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মীর মোঃ শরিফ ও ইউপি সদস্যরা আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।