“সব দুর্যোগে শেখ হাসিনা জনগনের পাশে থাকেন” এমপি শাওন।।

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

সাইফুল ইসলাম সাকিবঃ

আসন্ন ঈদুল আহা উপলক্ষে ভোলার তজুমদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় ও দুস্থদের জন্য ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার (খাদ্য সামগ্রী) ও বিশেষ ভিজিএফ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) সকাল থেকেই শম্ভুপুর, চাচড়া, চাঁদপুরসহ ৫ টি ইউনিয়নে প্রায় ৭ হাজার অসহায় ও দুস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে দেশের জনগনকে খাদ্য অভাবে থাকতে হবে না। যত দূর্যোগই আসুক শেখ হাসিনা জনগনের পাশে আছে। একসময়ের খাদ্যঘাটতির বাংলাদেশ বর্তমানে খাদ্য উদ্বৃত্ত দেশে পরিণত হয়েছে। মহামারি করোনায় কর্মহীন হয়ে যারা অসহায় হয়ে পড়েছে, ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য উপহার পাঠিয়েছেন। যে মানুষটি দেশ ও দেশের মানুষের সকল বিপদাপদে পাশে থাকেন, সে হচ্ছে জাতির পিতার কন্যা শেখ হাসিনা।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তজুমদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মরিয়ম বেগম, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফজলুল হক দেওয়ান,ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মো. রাসেল, চাচড়া ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাসেদ খান, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, সেচ্চাসেবক লীগের সভাপতি ইশতিয়াক হাসান প্রমুখ।