দেশবাসীসহ ভোলা জেলার সকল মুসলিমকে ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক সাইফুল ইসলাম সাকিব।

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, মে ৯, ২০২১

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসী সহ বিশ্বের সকল মুসলিম এবং ভোলা জেলা সহ তজুমদ্দিন উপজেলা বাসী সকলকে অগ্রিম ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক ভোলার কণ্ঠ.কম পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি ও দৈনিক দখিনের সময় এর তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম সাকিব।
তিনি বলেন ইসলাম ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের একটি ঈদ উল ফিতর। অপরটি, ঈদ উল আযহা। বাংলাদেশের মত ইসলাম ধর্মবলম্বি দেশ গুলিতেও পালিত হবে ঈদ উল ফিতর। কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা।
করোনা ভাইরাসে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে নিম্ন আয়ের মানুষগুলো ৷ তাই বিত্তবানদের প্রতি অনুরোধ আপনাদের আসে-পাশের নিম্ন আয়ের মানুষগুলোর প্রতি একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার ৷
পরিস্থিতি খারাপ হলেও সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

ঈদের সময়টা আপনাদের পরিবারের সঙ্গে কাটান। এই কঠিন সময়েও যেন সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপিত হয় সেই কামনা করি মহান রাব্বুল আল আমিনের কাছে। আপনারা সকলে ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।
এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায় আপনাদেরকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।

সাইফুল ইসলাম সাকিব
ব্যবস্থাপনা সম্পাদক ভোলার কণ্ঠ
০১৭১০৮১১১৫৬