বোরহানউদ্দিনে পূর্বশত্রুতার জের ধরে হামলায় আহত ৭।

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, মে ৮, ২০২১

বোরহাউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে পূর্ব শত্রুতার জের ধরে অতর্কিত হামলায় গুরুতর আহত হয় ৬ জন।গত ০৭-০৫-২০২১ ইং তারিখ সন্ধ্যা সাত টার সময় পক্ষিয়া ০৭ নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির জান্নাতের পরিবারের উপর এ হামলা করে একই এলাকার মোঃ মান্নান। ভুক্তভোগী জান্নাত জানান – টিউবওয়েল ও জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব থেকে মান্নানের সাথে আমাদের ঝামেলা আছে। এলাকার গন্যমান্য ব্যক্তি আলম ডুইবা কে আমাদের বিষয়টা জানালে তিনি আমাদের উভয় পক্ষকে নিয়ে ০৭-০৫-২০২১ রোজ শুক্রবার সন্ধ্যার পর উভয়পক্ষ কে নিয়ে পক্ষিয়া ০৫ নং ওয়ার্ডের নোয়াব মিয়ার হাট বাজারে শালিশিতে বসি,বসার এক পর্যায়ে মান্নান উত্তেজিত হয়ে বহিরাগত লোকজন কে সাথে নিয়ে আমাদের লোকজনের উপর ঝাপিয়ে পড়ে মারধোর করে এতে আহত হয়, ১।রায়হান (১৮)
২।আবু কালাম ৩।মোফাজ্জল (৬০)৪। গুরুতর আহত ৭ বছরের বাচ্চা লামিয়া ৫। জান্নাত (৩০) ৬।শাকিব (১৬) ভুক্তভোগীরা জানায় একই এলাকার মোঃ মান্নান এর নেতৃত্বে ১।শাহিন(২৭) ২।শাকিব(২২) ৩।মমিন(২৫) ৪।রাসেল(২৩) ৫।সবুজ(৩০) ৬।আকতার(২৮)সহ অনেকেই ঘটনার সাথে ওতোপ্রোতো ভাবে জড়িত ছিলেন।

স্হানীয় শালিস মোঃ বাবুল জানান, আমি ঘটনাস্থলে ছিলাম আমরা শালিস পক্ষ জান্নাতের জবানবন্দি শুনতেছি এমন অবস্থায় মোঃমান্নান কথার কাটাকাটি করে উত্তেজিত হয়ে আবুল কালামকে ধাক্কা দেন এর পরই উভয় পক্ষ মারামারিতে জরিয়ে পরলে আমি দুই পক্ষকে সরিয়ে দেই। তবে মোঃমান্নান কিছু বহিরাগত লোকদিয়ে ঘটনাস্থলে অতর্কিত হামলা চালায়।