হাফিজিয়া নূরানী মাদ্রাসায় দোয়া ও ইফতারের আয়োজন

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

মোঃসামছু উদ্দিন লিটন , নোয়াখালী প্রতিনিধি

চলমান বৈশ্বিক করনা মহামারি থেকে পরিত্রান এবং পৌর নির্বাচন উপলক্ষে নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আ.স.ম জাকারিয়া আল মামুন এর পক্ষ থেকে সেনবাগ কেন্দ্রীয় ঈদ-গাহ্ সংলগ্ন হাফেজিয়া নূরানী মাদ্রাসায় দোয়া ও ইফতার এর আয়োজন করা হয়। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে যুক্ত হোন। তারা বলেন আমরা বিগত সময়ে থেকে জাকারিয়া আল মামুন সম্পর্কে যা জেনে এসেছি তিনি মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত, মানবতার কল্যাণে নিবেদিতপ্রাণ, অসহায় গরীব দুঃখী মানুষের শেষ আশ্রয়স্থল, অন্যায়ের কাছে আপসহীন শক্তি, দুর্বার দুর্জয় সত্য প্রতিষ্ঠায়, সেনবাগ উপজেলার ইয়ং জেনারেশনের আইকন, সর্বস্তরের জনসাধারণের মধ্যমণি।
সম্ভাব্য সেনবাগ পৌর মেয়র পদপ্রার্থী আ স ম জাকারিয়া আল মামুন এর সার্বিক তত্ত্বাবধায়নে অসংখ্য মানুষের সমাগমের মধ্য দিয়ে সেনবাগ কেন্দ্রীয় ঈদগা সংলগ্ন হাফিজিয়া নূরানী মাদ্রাসায় শিক্ষক এবং শিক্ষার্থীর উপস্থিতিতে দোয়া ও ইফতারের আয়োজন অনুষ্ঠিত হয়। এ সময়
জাকারিয়া আল মামুন বর্তমান পরিস্থিতির আলোকে বলেন, আল্লাহপাক রাব্বুল আলামীন চাইলে আমার সাধ্য অনুযায়ী যেকোনো মহতি কার্যক্রমে আপনাদের পাশে সর্বোচ্চ বিলিয়ে থাকার চেষ্টা করব। তিনি আরো বলেন, অতীতেও চেষ্টা করেছি সামাজিক মহৎ কাজে নিজেকে নিয়োজিত রাখার বর্তমান এবং ভবিষ্যতেও নিজেকে এই সামাজিক মহতী কাজে অব্যাহত রাখবো।