দৌলতখানে অপহৃত দশম শ্রেণির স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশিত: ৬:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

দৌলতখান প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে থেকে অপহরণের ২৭ দিন পর দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে দৌলতখান থানা পুলিশ। রবিবার (১৪ ফেব্রুয়ারী) বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চঘাট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।
জানা গেছে , গত ৬ জানুয়ারি প্রাইভেট পড়তে যাওয়ার সময় ভিকটিমকে গাড়িতে উঠিয়ে অপহরণ করেন উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল করিম সিকদারের ছেলে হাবিবসহ চারজন। স্বজনরা অনেক খোঁজাখুঁজির পরে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে ভিকটিমের চাচা বাদী হয়ে গত ১৮ জানুয়ারি দৌলতখান থানায় হাবিবকে প্রধান আসামী করে চারজনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।
মামলার কথা জানতে পেরে অপহৃত ওই স্কুলছাত্রীকে নিয়ে আত্মগোপনে যায় আসামীরা। পরে পুলিশ ব্যাপক তল্লাশী ও অভিযান চালিয়ে রবিবার সকালে উপজেলার ভবানীপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা লঞ্চঘাট এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।
এবিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) ইশতিয়াক আল মামুন জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় সকালে অপহিৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। পরে আদালত ভিকটিমের জবানবন্দি রেকর্ড করে তার চাচার কাছে হস্তান্তর করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।