দৌলতখান পৌরসভায় নৌকার প্রার্থী বিজয়ী

প্রকাশিত: ৬:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

এম এ আশরাফ, দৌলতখনা প্রতিনিধি।।

৩০ জানুয়ারি অনুষ্ঠিত তৃতীয় ধাপে ভোলার দৌলতখান পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী (মেয়র) জাকির হোসেন তালুকদার বিপুল ভোটে মেয়র পদে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ৫ হাজার ৮৩০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি নেতা আনোয়ার হোসেন কাকন পেয়েছেন ৮৪০ভোট।

শনিবার রাত ৮ টার দিকে চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আলাউদ্দিন আল মামুন।

এছাড়া দৌলতখান পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন, ১নং ওয়ার্ডে মোঃ সিরাজ, ২নং ওয়ার্ডে মোঃ আলমগীর হোসেন, ৩নং ওয়ার্ডে মোঃ হাসান মাহমুদ, ৪নং ওয়ার্ডে এস এম নুরুল ইসলাম, ৫নং ওয়ার্ডে ফয়জুল্লাহ ফয়েজ, ৬নং ওয়ার্ডে মোঃ জাকির হোসেন, ৭নং ওয়ার্ডে মোছলেহ উদ্দিন, ৮নং ওয়ার্ডে নুরে আলম ফরাজী, ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান রিপন। সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডে সালমা বেগম, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে নাহিদা পারভিন, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আমেনা বেগম।

দৌলতখান পৌরসভায় শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে ভোট কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারের তুলনায় নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এছাড়াও নির্বাচনী পরিবেশ নির্বিঘ্ন রাখতে প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিলো প্রশংসনীয়।