বোরহানউদ্দিনে কাউন্সিলর প্রার্থী কাসেম সমর্থকদের উপর প্রতিপক্ষের হামলা, আহত -৪

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন চলমান পৌর নির্বাচনে পৌর ৪ নং ওয়ার্ডের পাঞ্জাবী মার্কা কাউন্সিলর প্রার্থী কাসেম সমর্থকদের প্রচারণায় বাধা ও হামলা চালিয়ে আহত করছে প্রতিপক্ষ সালাউদ্দিনের সমর্থকরা। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। সোমবার রাতে পৌরসভার ৪ নং ওয়ার্ডের ভোটার মামুনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঞ্জাবী মার্কা প্রার্থী আবুল কাশেম নিবার্হী কর্মকর্তা, সহকারি রিটার্নিং অফিসার এর অনুকূলে লিখত অভিযোগ ও সংবাদ সম্মেলন করেছেন।
মোঃ আবুল কাশেম, জানান, চলমান পৌরসভা নির্বাচনে তিনি ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী প্রচার প্রচারনার সকল নিয়ম বিধি মেনেই তিনি প্রচারনা করছেন। সোমবার রাতে তার সমর্থকরা নির্বাচনী প্রচারণা করছিল। এ সময় প্রতিদ্বদ্ধী প্রার্থী মোঃ ছালাউদ্দিন পঞ্চায়েতের নির্দেশে যুবদল ও শ্রমিকদল নেতা জামাল পঞ্চায়েত, মোঃ মাহাবুব পন্ডিত, এবং শাহিন, শামিম, গিয়াস উদ্দিন, এমরান, সহ অজ্ঞাতরা তার প্রচারণা কার্যক্রমে বাধা প্রদানসহ হামলা চালায় । এ সময় হামলা কারিরা কাশেম সমর্থকদের গায়ে থাকা পাঞ্জাবী ছিড়ে ফেলে। তাদের হামলায় আমি সহআমার কর্মী রফিক আল আমিন রুহুল আমিন আহত হয়। তিনি আরো অভিযোগ করে বলেন,প্রতিদ্বন্দী প্রার্থী সালাউদ্দিন পঞ্চায়েত বিভিন্ন সন্ত্রাসীদের নিয়ে আমার কর্মিদের হুমকি সহ নির্বাচনে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। নির্বাচন সুস্থ ও নিরপেক্ষ হওয়ার জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

কাউন্সিলর প্রার্থীর সালাউদ্দিন পঞ্চায়েত জানান,আমরা যে যার মত নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। কে বা কারা হামলা করেছে আমরা জানি না। যার কথা বলা হচ্ছে সে অভিযোগকারীর আত্মীয়।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, অভিযোগ পেয়েছি। উভয় পক্ষের বক্তব্য শুনে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন বিপিএম বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান জানান, শুনছি কাউন্সিলর প্রার্থী আবুল কাশেমের একজন সমর্থক এর গেঞ্জি ছিড়ে গেছে। বিষয়টি তদন্তাধীন।