ভূমিহীনদের মধ্যে জমি ও ঘর প্রদান করেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

সাখাওয়াত হোসেন তুহিন
মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে অসহায় ভূমিহীনদের মধ্যে জমি ও ঘর প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন বঙ্গবন্ধু চেয়ে ছিলেন বৈষম্যহীন সমাজব্যবস্থা গড়তে। সমাজের অসহায় মানুষের জন্য কাজ করতে। তার অসমাপ্ত কাজ গুলো বর্তমানে বাস্তবায়ন করছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। উপজেলার কবি নজরুল মিলনায়তনে মুজিববর্ষ উপলক্ষে (২৩ – জানুয়ারি) শনিবার সকালে মুরাদনগরে ২১পরিবারকে জমি ও ঘর প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে এ কথাগুলো বলেন জাতীয় সংসদের কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ও এবিসিসিআইয়ের সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম কমলের সঞ্চালনায় সভায় আরোও বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমীন, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর প্রমুখ।

অন‍্যান‍্যদের মাঝে উপজেলা প্রশাসনের কর্মকর্তা রাজনৈতিক ব্যাক্তিবর্গ ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন। জমি ও ঘর প্রাপ্ত ২১ পরিবারের প্রত্যেককে দুই(০২) শতক জমি ও দু’কক্ষ বিশিষ্ট ঘর প্রদান করা হয়েছে। এ কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে মুরাদনগরে আরো ৪৩৫টি পরিবারের মধ্যে জমি ও ঘর প্রদান করা হবে।

ক্যাপশন: মুজিববর্ষ উপলক্ষে মুরাদনগরে ভূমিহীনদের মধ্যে ঘর ও জমি প্রদানের দলিল হত্তান্তর করছেন আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।

 

সাখাওয়াত হোসেন তুহিন
মুরাদনগর কুমিল্লা প্রতিনিধি:
মোবাইল: ০১৯৭১০০০১৭১
তারিখ: ২৩-০১-২০২১ইং