চরফ্যাশনে সড়ক দূর্ঘটনায় লালমোহনের ইউপি সদস্য নিহত

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

ভোলা চরফ্যাসন পৌরসভা বিআরডিবি মোড়ে ক্যাভার্ড ভ্যান -মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল আলম টুলু (৪০) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

রোববার (১০জানুয়ারি) দুপুর ১টার সময় চরফ্যাসন পৌরসভার বিআরডিবি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন জয় চন্দ্র দে (২০)৷

নিহত আশরাফুল ইসলাম টুলু লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়ন ৭নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা মাহে আলমের ছেলে এবং ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও পশ্চিম চর উমেদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক।

আহত ব্যক্তি হলেন পশ্চিম চর উমেদ ইউনিয়ন ৬নং ওয়ার্ডের প্রদিপ চন্দ্র দে এর ছেলে জয় চন্দ্র দে৷ তিনি চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন৷

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আগামিকাল দুপুর ১টায় গজারিয়া জানাজার নামার শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে৷

চরফ্যাশন পুলিশ সূত্রে জানা যায়, ইউপি সদস্য আশরাফুল আলম দুপুর সাড়ে ১২টার দিকে পারিবারিক ও ব্যবসায়িক কাজে জয় চন্দ্র দে কে নিয়ে মোটরসাইকেলে চরফ্যাসন থেকে দক্ষিন আইচার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিলেন৷ বিআরডিবি এলাকায় কাভ্যার্ড ভ্যান- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ এ হতাহত হয়৷ এতে মোটরসাইকেলের দুই আরোহী আহত ও নিহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন৷ দুর্ঘটনার পর ভ্যানটি পুলিশ জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছেন।