দক্ষিণ আইচা শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

মোরশেদ আলম ভুঁইয়া জেলা প্রতিনিধি, ভোলা।
ভোলার (৪ আসন) চরফ্যাশন ও মনপুরা গণমানুষের নয়নের মণি, উপকূলীয় বাসীর ভরসা,উন্নয়নের বরপুত্র, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি: জনাব,আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পি মহোদয়,
আজ বৃহস্পতি বার (৭জানুয়ারী) পড়ন্ত বিকালে দক্ষিণ আইচায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন। এসময় এম,পি মহোদয় বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারনে, বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে মধ্য আয়ের দেশ হিসেবে দাঁড়াতে পেরেছে এবং বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এসরকার জনগণের সরকার, শুধুমাত্র আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে জণগন তার ন্যায্য অধিকার পায়। তিনি তার নেতাকর্মীদের সর্তক থেকে আসন্ন উই পি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহবান জানান।

এর আগে এম,পি মহোদয় দক্ষিণ আইচা পৌঁছালে আসন্ন ৯ নং চর মানিকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, (প্রাক্তন ভারপ্রাপ্ত চেয়াম্যান) জনাব ,রুহুল আমিন (দালাল)। বিশাল শোডাউন নিয়ে এম,পি মহোদয়কে অভ্যর্থনা জানান এবং তিনি যোগ্য নেতৃত্ব,শোষনহীন সন্ত্রাসমুক্ত সমাজ প্রতিষ্ঠা,জুলুমের অবসান কল্পে এলাকার সর্বস্তরের জনগনের দোয়া ও সমর্থন চান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, চরফ্যাশন পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, চর মানিকা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, সাবেক চেয়ারম্যান শাহেদুল ইসলাম সোহাগ প্রমুখ।