দৌলতখানে মুক্তিযুদ্ধ মঞ্চের তেরো সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

এম এ আশরাফ, দৌলতখান প্রতিনিধিঃ ভোলার দৌলতখান উপজেলায় মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ দৌলতখান উপজেলায় কমিটির অনুমোদন দেয়া হয়েছে। তাতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নিরব ফরাজী এবং সহ-সভাপতি মোঃ আবু জাফর, সহ-সভাপতি আশরাফ ফরাজী, সহ-সভাপতি ইসমাইল হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন সৈয়দপুর ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মাহমুদ জয়, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক তমাল চন্দ্র তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস কবিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ভূইয়া এবং সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক আরিফ খান জয়, সাংগঠনিক সম্পাদক সোহেল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান আজগর সহ তেরো সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

মুক্তিযুদ্ধ মঞ্চ দৌলতখান উপজেলার কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে পূর্নাঙ্গ করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক আল মামুন এই কমিটির অনুমোদন দেন।

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মোঃ নিরব ফরাজী বলেন, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরো হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

নবনির্বাচিত সাধারন সম্পাদক আরিফ মাহমুদ জয় বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাবো ইনশাল্লাহ।