নারীদের সাথে রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর সুমনের মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

লিয়াকত হোসেন রাজশাহী ব্যুরোঃ রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন নানা উন্নয়নমুলক বিষয় নিয়ে নারীদের সাথে মতবিনিময় সভা করেন। গতকাল রোববার বিকেল ৪ টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত নারী সদস্যরা তাদের নিজ এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন।
কাউন্সিলর তাদের কথা মনোযোগ সহকারে শোনেন এবং দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, এই ওয়ার্ডে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টানসহ নানা শ্রেণির মানুষ বসবাস করেন। এই সকল মানুষ তঁাকে ভোট প্রদান করেছেন। তিনি এই ওয়ার্ডের অভিভাবক। সকলের সুখ-দু:খে তিনি সাথে আছেন বলে জানান। তিনি বলেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। নারীদের উন্নয়নে সরকার নানাবিধ কর্মসূচী গ্রহন করেছেন। নারী উদ্যোক্ত্যাদের জন্য বিনা সুদে ব্যাংক ঋণের ব্যবস্থা করেছেন।
এছাড়াও মাতৃত্ব কালীন ভাতা, বিধবা ভাতা প্রদান করছেন। কন্যা শিশুদের বিনামূল্যে পড়ালেখার ব্যবস্থা করেছেন। এছাড়াও চাকরীর ক্ষেত্রে কোটা পদ্ধতি রেখে নারীদের কর্মস্থলে প্রবেশের পথ সুগম করেছেন বলে জানান কাউন্সিলর। সরকারের গৃহীত কর্মসূচী গুলো নারী উন্নয়নে বাস্তবায়ন করছেন বলে জানান তিনি।