লালমোহন ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ও করোনা ভাইরাস সচেতনতা র‍্যালি ২০২১।

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

মোঃ সাইফুল ইসলাম জিহাদ,

ভোলা-লালমোহন উপজেলায় ওয়ালটন কোম্পানির পক্ষ থেকে ডিজিটাল ক্যাম্পেইন ও করোনা ভাইরাস সচেতনতা
র‍্যালি ২০২১ অনুষ্ঠিত হয়। ২ জানুয়ারী শনিবার সকাল ১১ টার সময় র‍্যালিটি অনুষ্ঠিত করেন থানার রোড মেসার্স দ্বীপাঞ্চল ইলেকট্রনিক্স এর আয়োজনে জনসচেতনও সামাজিক দূরত্ব রেখে চলাচল, নিরাপদ থাকা ও মাক্স ব্যবহার করা সহ করোনা মূলক সচেতন করা উপলক্ষে একটি সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি করিম রোড থেকে থানার সামনে এসে সমাপ্তি হয়। র‍্যালি শেষে সভা অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বাজায় রেখে নতুন বছর উপলক্ষে ওয়ালটন কোম্পানি পক্ষ থেকে গেঞ্জি,মাক্স ও কেক কেটে উপস্থিতিদের মাঝে বিতরণ করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, দ্বীপাঞ্চল ইলেকট্রনিক্স এর প্রোপ্রাইটর ধলীগৌরনগর ডিগ্রী কলেজ অধ্যাপক জনাব আলহাজ্ব দিদারুল ইসলাম অরুণ পঞ্চায়েত, প্রভাষক আনোয়ার হোসেন, প্রভাষক মেহেদী হাসান। আরও উপস্থিত ছিলেন লালমোহন থানার অফিসার ইনচার্জ জনাব মাকসুদুর রহমান মুরাদ ও বীর মুক্তিযোদ্ধা জনাব শাহাজাহান মিয়া,
লালমোহন উপজেলা ৭নং ওয়ার্ড কাউন্সিল মোঃ জাহিদুল ইসলাম নবীন, লালমোহন প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সদস্য জনাব শাহিন আলম মাকসুদ, সাংবাদিক মোসলেউদ্দিন মুরাদ, লালমোহন সাংবাদিক ইউনিয়ন এর দপ্তর সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম জিহাদ সহ দ্বীপাঞ্চল ইলেকট্রনিক এর সকল কর্মচারী।