হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী,এবং অসহায়, হতদরিদ্র মানুষের পাশে সব সময়।

প্রকাশিত: ৭:৩৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০

সিনিয়র রিপোর্টারঃ রাবু সরকার

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৩নংবকুয়া ইউনিয়নের মানিখাড়ি গ্রামের মোঃ আব্দুল বারেক অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে অত্র ইউনিয়নের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আসন্ন ইউপি নির্বাচন করার মত প্রকাশ করেছেন । ৩ নং বকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আব্দুল বারেক।
তিনি বলেন এই ইউনিয়নের মানুষের ভালোবাসা আমাকে সিক্ত করেছে। এলাকার হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের কাছ থেকে যে ভালোবাসার সাড়া পেয়েছি তার জন্য আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহনের জন্য আমার মনের ভিতর থেকে আগ্রহ আরো বেড়ে গেছে। আমি বরাবরের মতো এই ইউনিয়নের জনগনের সেবক হিসেবে আগামীতে পাশে থাকতে চাই।

স্থানীয় জনগনের সাথে কথা বলে জানা যায়, তিনি আর্ত মানবতার কল্যানে নিজ তহবিল থেকে প্রচুর অর্থ ব্যয় করেছেন। এলাকার মানুষের বিপদে-আপদে অনেক সময় নগদ অর্থ’সহ সব ধরনের সহযোগীতা করেন তিনি। কখনো কখনো তার পক্ষ থেকে অনেক সময় এই ইউনিয়নের হত দরিদ্র মানুষকে নগদ অর্থ’দান করেন। তিনি অনেক সময় ব্যক্তিগত ভাবে মানুষের বিপদে-আপদে সবসময় সাড়া দিয়েছেন। বর্তমানে তিনি ৩ নং বকুয়া ইউনিয়নের প্রতিটি গ্রাম, হাট-বাজার চষে বেড়াচ্ছে। প্রতিনিয়ত নিচ্ছেন এলাকার মানুষের সুখ দুঃখের খবর। তিনি ইউনিয়নে বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী, জনগনের গ্রাম্য বিষয় ও বিভিন্ন ধরনের সংঘাত ছাড়া অনেক বিষয়াবলী নিয়ে সালিশির কাজে নিয়োমিত নিয়োজিত রয়েছেন। প্রতিনিয়ত তার চেষ্টা ও উপস্থিতিতে ঝগড়া-ঝামেলার সমাপ্তি ঘটে। তার এই বহুমুখী গুনের কথা গুলো কানে বেজে উঠছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনের কানের নিকট। আগামী ইউপি নির্বাচনে অংশগ্রহন করতে প্রতিনিয়ত উৎসাহ দিচ্ছে ইউনিয়নের মানুষজন। এদিকে আগামী ইউপি নির্বাচনে অংশ গ্রহন করবেন। নির্বাচনে আসার কথা শুনে ইউনিয়নের যুব সমাজ ও সচেতন বিভিন্ন পেশার মানুষ তাকে সু-স্বাগতম ও আন্তরিক অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক’সহ বিভিন্ন মাধ্যমে তাকে উৎসাহ, সুপরামর্শ দিয়ে লেখনী, উন্নয়ন মূলক পোষ্ট ও শেয়ার, কমেন্ট, লাইক, ইত্যাদি প্রচার দিচ্ছেন এলাকার মানুষজন। ইউনিয়নের বিভিন্ন গ্রাম, হাট-বাজার, দেখে ছোট-বড় সকলের মুখে একই কথা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা মোঃআব্দুল বারেক কে চেয়ারম্যান হিসাবে চাই। সে সৎ , যোগ্য, নিস্বার্থভাবে পরোপকারী লোক, সে সর্বদা এলাকার মানুষের কল্যানে নিয়োজিত, তাই তাকে আমরা তার প্রাপ্য আমাদের মুল্যবান ভোট দিয়ে ভালোবাসার বন্ধনে সিক্ত করতে চাই। আমাদের এলাকার সমস্ত মানুষের চাওয়া-পাওয়া হোক ৩নং বকুয়া ইউনিয়নের কর্ণধার। এব্যাপারে ৩নংবকুয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল কাসেম বষা ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রাথী। মানুষের সেবা করা এটা গর্বের বিষয় নয়, এটা নিয়ে আমি গর্বও করি না। জনপ্রতিনিধি হওয়া বড় কথা নয়। আমার ইচ্ছে এলাকার মানুষের কল্যানে কাজ করার । আমার দীর্ঘ বিশ্বাস এলাকার মানুষজন যদি আমাকে আর্শীবাদ ও সমর্থন দেন। আমি আসন্ন ৩ নং বকুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই, তাই এই ইউনিয়নের মানুষের ভালোবাসা ও দোয়া চাই ৩ নং বকুয়াইউনিয়ন বাসীর কাছে।মোবাইল ০১৭১৮৭২৪৯৫০