লালমোহনের দক্ষিণ ধলীগৌরনগরে হতদরিদ্র দুশো মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন এলটিএ’র কর্ণধার ফারুক সালেহী

প্রকাশিত: ৬:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০
রিপন শান
“মানুষ মানুষের জন্য , জীবন জীবনের জন্য”- মানবতার এই মহান শপথে ভোলা জেলার লালমোহন উপজেলার দক্ষিণ ধলীগৌরনগরের প্রায় দুশো দুস্হ মানুষকে শীতের সম্বল কম্বল উপহার দিয়েছে  লালমোহন তজুমদ্দিন এলায়েন্স “এল.টি.এ” । এলায়েন্সটির প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ফারুক সালেহীর উদ্যোগে বহু জ্ঞানীগুণী মানুষের জন্মগ্রাম চতলায় ২০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে আজ ১২ ডিসেম্বর ২০২০ ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি, শান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এলটিএ’র সমন্বয়ক কবি রিপন শান,  লালমোহন মিডিয়া ক্লাবের অফিসিয়াল সম্পাদক ও এলটিএ’র অন্যতম সমন্বয়ক মানবাধিকারকর্মী জাকির হোসেন জুয়েল , সমন্বয়ক সেলিম সালেহী, ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইউসুফ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এম আর পারভেজ, শান ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মোঃ রুবেল শান, মিরাজ শান , সুমন রশিদ, চতলা মডেল ফুটবল টিমের সমন্বয়ক তামিম মহাজন, চতলা উজ্জীবন ১৮ বন্ধুসংঘের সভাপতি উদয় করিম মহাজন প্রমুখ ।
শান ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় দক্ষিণ ধলীগৌরনগরের ঐতিহ্যবাহী চতলা, তেগাছিয়া, সাতবাড়িয়া, কুমারখালী, আজহার রোড এলাকার চরম দরিদ্র , বয়সের ভারে নুয়ে পড়া, বিধবা, পঙ্গু, প্রতিবন্ধী প্রায় দুশো মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল নিজ হাতে বিতরণ করেন- এলটিএ’র কর্ণধার, বাংলাদেশ ব্যাঙ্কের যুগ্ম পরিচালক ও লালমোহন ফাউন্ডেশন ঢাকার অন্যতম প্রতিষ্ঠাতা মানবসেবক ফারুক সালেহী । লালমোহন থেকে চতলায় যেতে যেতে পথে দেখা অগণিত অসহায় মানুষকে কম্বল মুড়িয়ে মানবিক ভালোবাসা বিনিময় করেছেন জনাব ফারুক সালেহী ।
চতলা মোহাম্মদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বিশাল মাঠে আজ শনিবার সকাল ১০ টায় কম্বলপ্রত্যাশি শতশত অসহায় নারী পুরুষের সমাবেশ মুহূর্তেই এক আবেগঘন অনুষ্ঠানে রুপান্তরিত হয়।
নিখুঁত জুহুরীর মতো যাচাই-বাছাই করে প্রকৃত অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণে সহায়তা করায় শান ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রভাষক কবি রিপন শান এবং তার টিমওয়ার্কের যারপরনাই প্রশংসা করেছেন এলটিএ’র কর্ণধার ফারুক সালেহী । খুব শীঘ্রই ধলীগৌরনগরে আরো বিশাল সংখ্যায় শীতবস্ত্র বিতরণের আশাবাদ ব্যক্ত করেছেন লালমোহন তজুমদ্দিন এলায়েন্স ‘এলটিএ’-রং প্রতিষ্ঠাতা নন্দিত সমাজকর্মী ফারুক সালেহী ।