বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে তজুমদ্দিনে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২০

সাদির হোসেন রাহিম।।
কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের উপর হামলার প্রতিবাদে তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ই ডিসেম্বর বৃহঃবার বিকেলে তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের প্রায় ১হাজার নেতাকর্মীদের বিশাল একটি মিছিল প্রতিবাদ স্থলে উপস্থিত হয়ে আ’লীগের বিক্ষোভ মিছিলের সাথে একত্রিত হয়ে প্রতিবাদ সভাকে আরো বেগবান করে তুলেন। এছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ঈসতিয়াক হাসান, সম্পাদক মিজান পোদ্দার, সাবেক ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন, ছাত্রলীগ আহ্বায়ক মোঃ রাসেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।