মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন(MSF)এর উদ্দ্যোগে শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে অাপনি অংশগ্রহণ করুন

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

শিহাব অাহম্মেদ-স্টাফ রিপোর্টারঃ
মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর উদ্দ্যোগে শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে অাপনি অংশগ্রহণ করুন অামাদের সাথে একজন স্বেচ্ছাসেবী সদস্য হয়ে অাপনার একটু সাহায্যরূপ হতে পারে কারো জীবনের শ্রেষ্ট উপহার এই শীতে অামরা পৌছে দিবো অসহায় পথচারী মানুষের নিকটে অাপনার মূল্যবান সাহায্য সরূপ সহযোগী বস্ত্রাদি।

এই শীতের অাবহাওয়ায় অামরা সকলে মিলে
সমাজের সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে শীত নিবারণের অবলম্বন শীতের কম্বল বিতরণ করবো আমরা মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর পরিবার। কথায় আছে সাধ আছে সাধ্য নাই আমাদের কাছে প্রতিনিয়ত কম্বলের রিকুয়েষ্ট আসে বিভিন্ন এতিমখানা ও সমাজের ছিন্নমূল মানুষের কাছ থেকে।

পথ শিশুদের আহাজারি ও তাদের একেকটা কথা আমাদের কাছে আর্তনাদ এর মতো। আপনি ও আমাদের সংগঠন এর মাধ্যমে ছিন্নমূল মানুষের পাশে দাড়াতে পারেন।আপনি হয়তো ভাবছেন আমি কি ১০০ বা ৫০ টাকা দিয়ে কি সাহায্য করতে পাবো হ্যা অবশ্যই পারবেন। আপনি কিন্তুু নিজে ও জানেন দশের লাঠি একের বোঝা।

তাই আপনাদের ৫০/১০০ টাকা ক্ষুদ্র ক্ষুদ্র দান আমরা একত্রে করে ইনশাআল্লাহ বড় কিছু করতে পারি।আপনারা আমাদের সংগঠনের মাধ্যমে দান করতে পারেন। আপনি চাইলে একটি বা দুটি কম্বল কিনে আমাদের হাতে দিতে পারেন। আপনার দানকৃত একটি কম্বল হতে পারে এই শীতে একটি পরিবারের শীত নিবারণের হতে পারে একমাত্র সম্বল।

অাপনার ব্যবহারকৃত একটি পুরাতন বস্ত্রদান ও অাপনার অাশেপাশে কোন ব্যবহারকৃত পোশাক ফেলে না দিয়ে অামাদের কাছে পৌছে দিন অামরা ছিন্নমূল মানুষের কাছে পৌছে দিবো তাই আমাদের দেওয়া নাম্বারে বিকাশ করে অথবা ইনবক্সে এ যোগাযোগ করে কম্বল বা অর্থ দান করতে পারেন। আপনার দান আমরা পৌছায় দিবো অসহায় মানুষের কাছে।

যোগাযোগঃ
ছিন্নমূল মানুষের অাহ্বানে-
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান
মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF)
হটলাইঃ 01906-030302

(বিকাশ পাসনাল) 01723-305390
(নগদ পাসনাল) 01723-305390