ভোলার সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর আজ জন্ম দিন।

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০

সাইফুল ইসলাম সাকিবঃ, আমাদের ভোলা.কম।
আজ ৬ ডিসেম্বর দ্বীপজেলা ভোলার তরুন সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর ৩১ তম জম্মদিন । ভোলা শহরের উকিল পাড়ার বাসিন্দা সাংবাদিক ইয়াছিনুল ঈমন ভোলা সরকারি কলেজ থেকে সমাজকর্ম বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার বাবা জাফর  ইকবাল  একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা এবং মা রাজিয়া খানম সরকারি চাকুরিজীবি হিসেবে কর্মরত আছেন। বর্তমানে ঈমন জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা এবং ঢাকা অবজারভার এর ভোলা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় ও বরিশালর বানীর ব্যুরো চীফ হিসেবে কাজ করছেন ও ভোলা থেকে প্রকাশিত দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। সাংবাদিক ইমন ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক হিসেবে রয়েছেন ।
ভোলার সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন এবং মানুষের জীবনযাত্রা নিয়ে তিনি প্রতিনিয়ত লিখছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত রয়েছেন। তিনি বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, (সুজন) সুশাসনের জন্য নাগরিক ভোলা এর নির্বাহী সদস্য এবং স্বপ্ন শিখর এর সদস্য হিসেবে কাজ করছেন।
সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভোলার কণ্ঠ.কম
পত্রিকার প্রকাশক রফিক সাদী, সম্পাদক কবি রিপন শান, নির্বাহী সম্পাদক আবদুল মালেক, সহকারী সম্পাদক মেজবাউদ্দিন সম্রাট, ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম সাকিব সহ ভোলার কণ্ঠ পত্রিকার সকল পরিবার।