কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন। ডিসেম্বর ৫, ২০২০

প্রকাশিত: ৭:৪৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০

সাংবাদিক আমিনুল হক
বিশেষ প্রতিনিধি

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব কার্যকরী কমিটি ঘোষণা করেন সড়ক ও সেতু মন্ত্রণালয় যুগ্ম সচিব মনিন্দ্র কিশোর মজুমদার।

আজ দুপুর কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবে কমিটি ও আলোচনার মাধ্যমে আগামি ১বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটি সভাপতিঃ মোঃ মিজানুর রহমান ভূঁইয়া ও সহ-সভাপতি সফিকুল ইসলাম পাটোয়ারী, মোঃ শাহ জালাল, আজহার সুমন, অমিত মজুমদার, ফয়সাল আহমেদ ভূইয়া। সাধারণ সম্পাদকঃ সুজন মজুমদার, সহ-সাধারন সম্পাদকঃ মোঃইউনুছ, জহিরুল ইসলাম, আবু সুফিয়ান রাসেল, জুয়েল আহমেদ এবং সাংগঠনিক সম্পাদকঃ মোঃ আজহারুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদকঃ তোফাজ্জল হোসেন ইফতি, আবদুল্লাহ আল মারুফ, আব্দুর রহমান জকি, অর্থ সম্পাদকঃ গাজী এম.টি এইচ জুয়েল, সহ-অর্থ সম্পাদকঃ জালাল হোসন, শিক্ষা ও ক্রীড়া সম্পাদকঃ মানিক হোসেন সবুজ, সহ-শিক্ষা ও ক্রীড়া সম্পাদকঃ মহিন উদ্দিন। প্রকাশনা ও আপ্যায়ন সম্পাদকঃ মোঃ সোহেল, দপ্তর সম্পাদকঃ মোঃ সজিব আহমেদ, সহ-দপ্তর সম্পাদকঃ মোঃ অলিউল্লাহ রিয়াজ, নারী বিষয়ক সম্পাদকঃ শাকিলা জামান, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদকঃ মহিন উদ্দিন মাহি, প্রচার সম্পাদকঃ মোঃ সোহেল রানা এবং সহ-প্রচার সম্পাদকঃআমিনুল ইসলাম। সদস্যঃ আনিকা আক্তার, আতিক উল্লাহ, হারুন-অর-রশিদ, আবুল কাসেম বাহার, বেলাল হোসেন।

উক্ত সংগঠনের উপদেষ্টা হিসাবে নির্বাচিত হয়েছেন মনীন্দ্র কিশোর মজুমদার (যুগ্ন সচিব,সড়ক ও সেতু মন্ত্রণালয়), ডাঃ ইকবাল হোসন (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, আমাউমেক, নোয়াখালী), মোঃফরিদ উদ্দিন (সহকারী প্রাথমিক জেলা শিক্ষা অফিসার, চাঁদপুর), মাওলানা আলী আকবর ফারুকী (অধ্যক্ষ, সুন্নিয়া কামিল মাদ্রাসা, বরুড়া), হুমায়ুন কবীর মাসউদ ( অধ্যক্ষ, কুমিল্লা কমার্স কলেজ)।