জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের এমপি আলী আজম মুকুলের কঠিন হুশিয়ারি ও সর্তকবার্তা

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

মোঃ সাইফুল ইসলাম আকাশ
বোরহানউদ্দিন প্রতিনিধি

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের কঠিন হুশিয়ারি ও সর্তকবার্তা প্রদান করেছেন ভোলা ২ আসনের সংসদ সদস‍্য আলী আজম মুকুল।
তিনি বলেন স্বাধীনতার পূর্ব থেকে এবং স্বাধীন হওয়ার পর থেকে এই স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে দীর্ঘ ২১ বছর যেভাবে ইতিহাস বিকৃতের মধ্য দিয়ে সেই পাকিস্তানি ভাবধারার ফিরিয়ে নেয়ার যে ষড়যন্ত্র করেছিল ৭১ এর পরাজিত শক্তি। এখন পূনরায় তারা আবার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যারা স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল সেই মুক্তিযুদ্ধের শক্তি আমরা আমাদের স্বাধীনতাকে ধরে রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এক হয়ে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হওয়ার পর থেকে গত তিন মেয়াদে ইসলামের জন্য অনেক কিছু করেছেন। ইমামদের সম্মানী ভাতা থেকে শুরু করে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডকে যুগোউপযোগী করা, কওমী শিক্ষা ব্যবস্থাকে স্বীকৃতি দেয়া, ইবতেদায়ী মাদ্রাসাকে স্বীকৃতি দেয়া ও সম্মানী ভাতা দেয়ার চিন্তা ভাবনা করছে এবং মাদ্রাসা শিক্ষকদের বেতন বৃদ্ধিসহ আলেম ওলামাদের সম্মনীত করেছেন।
কিন্তু কিছু সংখ্যক উগ্রমৌলবাদী যারা পৃথিবীতে টাকার বিনিময়ে ইজরাইলীদের সাথে মিলে ইসলামকে সন্ত্রসী ধর্ম হিসাবে চিহ্নিত করতে সারা পৃথিবীতে নীলনকশা আকছে।
তাদেরই দোষঢ়,কিছু সংখ্যক কুলাঙ্গার তাদের সাথে মিশে ষড়যন্ত্র করছে রাস্ট্রের বিরুদ্ধে, ষড়যন্ত্র করছে ইসলামের বিরুদ্ধে, ষড়যন্ত্র করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে।
এরা ৭১এর পরাজিত শক্তি। এরা বসে নেই। তারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমি সকলের কাছে বলতে চাই যদি কোন ষড়যন্ত্রের আবাস পান তাহলে সাথে সাথেই আইন শৃঙ্খলাবাহিনীকে খবর দিবেন। এই দেশে আর কোন ষড়যন্ত্র হতে দেয়া হবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমানের সভাপতিত্বে প্রাকৃতিক দুর্যোগের ক্ষতি পুষিয়ে নিতে বোরো ধানের বীজ সহায়তাসহ বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরনের উদ্ভোধনী অনুষ্ঠান,বোরহানউদ্দিন সরকারী আব্দুল জাব্বার কলেজ মাঠে অনুষ্ঠিত মরহুম আশরাফ আলী স্যার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠান এবং বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে বোরহানউদ্দিন বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো এর শুভ বিদ্যুৎতায়ন পৌর ৩ নং ওয়ার্ড এর উদ্ভাবনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব‍‍্য তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীনতাকে ধরে রাখার জন্য বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে আমরা সারা বাংলাদেশে আজ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ঐক্যবদ্ধ আছি। জননেত্রী শেখ হাসিনার পরিবারের বিরুদ্ধে যেখানে ষড়যন্ত্র সেখানেই কঠোর জবাব দিবে আওয়ামীলীগ।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ,পৌর মেয়র জনাব রফিকুল ইসলাম,উপজেলা আওমীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার,উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাইফুর রহমান প্রমুখ।