লাইজু সভাপতি, তোফাজ্জল সাধারণ সম্পাদক, মাকসুদ কে সাংগঠনিক সম্পাদক করে ফরাজগঞ্জ ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা।।

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

শাহিন আলম মাকসুদ লালমোহন প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক কমিটি বিলুপ্ত করে উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন শনিবার সন্ধ্যায় লালমোহন যুবলীগের অফিসে এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে মোঃ মোশারফ হোসেন লাইজু সভাপতি, মোঃ শামসুল আলম লিটু সহ-সভাপতি, মোঃ রহমান তোফাজ্জল হাওলাদার সাধারণ সম্পাদক, মোঃ মাসুদ হাওলাদার যুগ্মসাধারণ সম্পাদক, মোঃ মাকসুদ আলম ভুট্টু কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটির সহ-সভাপতি সদস্যরা হলেন মোঃ সাহাবুদ্দিন জুয়েল, মহাসিন হাওলাদার, কাউসার আহমেদ, ঈমাম হোসেন, মাহে আলম শাহিন, মুজাহিদুল ইসলাম মঞ্জু,
কমিটিরযুগ্ন সাধারণ সম্পাদক সদস্যরা হলেন মোঃ মাসুদ হাওলাদার, মিজানুর রহমান, মনিরুল ইসলাম,

কমিটির সাংগঠনিক সম্পাদক সদস্যরা হলেন মোঃ আনোয়ার জাহিদ পারভেজ, বজলুর রহমান হাওলাদার।

(২১ নভেম্বর) শনিবার সন্ধ্যা ৭টায় লালমোহন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন এর সভাপতিত্বে ফরাজগঞ্জ ইউনিয়নের যুবলীগের সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি আগামী ২ বছরের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ ফরাজগঞ্জ ইউনিয়ন শাখার কমিটি লিখিত অনুমোদন প্রদান করেন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন, যুগ্ম-আহবায়ক ইউসুফ মঞ্জু ও জয়ন্ত চন্দ পন্টি।

এ সময় ফরাজগঞ্জ ইউনিয়ন যুবলীগের কর্মীসহ অনান্য নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। ফরাজগঞ্জ ইউনিয়ন যুবলীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করায় কমিটির পক্ষ থেকে ভোলা-৩ আসনের সংসদসদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি, লালমোহন উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন। পুর্ণাঙ্গ কমিটির সভাপতি মোঃ মোশারফ হোসেন লাইজু হাওলাদার বলেন এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে জাগ্রত করে উন্নয়নের অগ্রগতির অগ্রযাত্রায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবে ইনশাআল্লাহ।