ভোলায় কলেজ শিক্ষার্থীর আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতা

প্রকাশিত: ৬:৪৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

স্টাফ রিপোর্টার।।

স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে ভোলা সরকারি কলেজ দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী শাফায়াত হোসেন সিয়াম ও রাশিদ আবিদ ইফতি আয়োজনে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বরিবার ২২ নভেম্বর ভোলা শহরের একটি রেস্টুরেন্টে অনলাইন কুইজ প্রতিযোগিতা কমিটির আহবায়ক শাফায়াত হোসেন সিয়াম এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি ও সামাজিক সংগঠন ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ এর ফাউন্ডার আদিল হোসেন তপু, এ সময় আরো উপস্তিত ছিলেন চ্যানেল T1 এর জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমান।

অনলাইন কুইজ প্রতিযোগিতায় ভোলা সরকারি কলেজের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে বিজয়ী হলেন ভোলা সরকারি কলেজ এর দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী আলভী নূর সিয়াম, ২য় স্থান অর্জন করেন দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী মোঃ নাজমুন নূর, ৩য় স্থান অর্জন করেন দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী তূর্য্য রায়।

উল্লেখ,দেশে করোনা ভাইরাস মহামারির কারণে বর্তমানে সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ আছে। এই অবস্থায় পহেলা নভেম্বর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকের মাধ্যমে কুইজ প্রতিযোগীতা শুরু হয়ে ২২ নভেম্বর পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে কুইজ প্রতিযোগীতার সমাপ্তি হয়।