রাজশাহীতে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর বেসিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী জেলায় আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর ব্রাঞ্চ অফিস (প্রস্তাবিত) প্রারম্ভিক যাত্রা শুরুর লক্ষ্যে পুরাতন ও নতুন ফাইনান্সিয়াল অ্যাসোসিয়েট (এফএ) দের সমন্বয়ে দিনব্যাপি বেসিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নগরীর শালবাগান পার্টি পয়েন্ট সেন্টারের বনভোজন হলে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর এসএভিপ, হেড অফ ট্রেনার এহসানুল হক , সিনিয়র কর্মকর্তা (এইচআর অ্যান্ড লিগ্যাল ) এসএম মাহফুজ ইউনুস এবং রাজশাহীর ব্রাঞ্চ ম্যানেজার মো. আবুল খায়ের সুমন।

উল্লেখ্য, আস্থা লাইফ ইন্স্যুরেন্স আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সদ্য প্রতিষ্ঠিত একটি জীবন বীমা কোম্পানী। এটি বাংলাদেশের সর্বপ্রথম বীমা কোম্পানী যা সশস্ত্র বাহিনী ও আধা সামরিক বাহিনীর সদস্যদের পাশাপাশি সাধারণ জনগণের আর্থিক ঝুঁকি নিরসন ও ভবিষ্যৎ নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য জীবন বীমার সুবিধা প্রদান করবে।

২০১৯ইং সালের ৯ জুুলাই মাননীয় প্রধানমন্ত্রী আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী প্রতিষ্ঠার নীতিগত অনুমোদন দেন। এরই ধারাবাহিকতায় আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড গত বছর ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) থেকে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার নিবন্ধন সনদ লাভ করে। সেনাবাহিনী প্রধান এ বছর ২৩শে জুন কোম্পানীর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।