ভোলায় সৃজনশীল অগ্রগামী উন্নয়ন সংসদের “নো মাস্ক, নো সার্ভিস” ক্যাম্পেইন অনুষ্ঠিত।

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনে স্বেচ্ছাসেবী সংগঠন “সৃজনশীল অগ্রগামী উন্নয়ন সংসদ” এর উদ্যোগে “নো মাস্ক, নো সার্ভিস” ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রবিবার ১৫ই নভেম্বর সন্ধ্যায় তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আল নোমান ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় সংগঠনের পক্ষ থেকে তজুমদ্দিন উপজেলা সদরের শশীগঞ্জ বাজার এলাকার ব্যবসায়ী, পথচারী, রিক্সা, অটো ও ভ্যান চালকদের মাঝে বিনামুল্যে উন্নত মানের মাস্ক, সচেতনা মূলক লিফলেট বিতরণ ও মাইকিং করে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও প্রতিটি দোকান, সরকারি অফিস সহ গুরুত্বপূর্ণ জায়গায় “নো মাস্ক, নো সার্ভিস” লেখা যুক্ত স্টিকার লাগানো হয়।

ক্যাম্পেইন চলাকালীণ সার্বিক সহযোগীতা করেন তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি ও ভোলার কন্ঠ অনলাইন পত্রিকার প্রকাশক মোঃ রফিক সাদী ও ভোলার কণ্ঠ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম সাকিব।

সংগঠনের চেয়ারম্যান সাদির হোসেন রাহিম জানায়, করোনাকালীণ সময়ে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে আমরা প্রায় ২০ হাজার মাস্ক, লিফলেট ও স্টিকার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। করোনার ভয়াবহ প্রকোপ শেষ না হওয়া পর্যন্ত ভোলা জেলার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে আমাদের স্বেচ্ছাসেবকরা পর্যায়ক্রমে এ ক্যাম্পেইন অব্যাহত রাখবে। আমাদের ক্যাম্পেইন সফল করতে তজুমদ্দিন উপজেলা প্রশাসন সার্বিক সহযোগীতা করেছেন।

ক্যাম্পেইন চলাকালীণ উপস্থিত ছিলেন সৃজনশীল অগ্রগামী উন্নয়ন সংসদের ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান শাকিল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন, অর্থ সচিব মেহেদী হাসান লাভলু, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম সাকিব, মোঃ তন্ময়, হাসনাইন আহমেদ শামীম সহ অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।