টবগী ইউনিয়ন জনগনের আস্থার প্রতিক কামরুল আহসান চৌধুরী

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

তানভীর আহমেদঃ- ভোলা -জেলার বোরহানউদ্দিন প্রেস ক্লাব সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও টবগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিশিষ্ট আয়কর আইনজীবী আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী। এত পদবী থাকার পরও
নিজের পরিচয় দিতে ভালোবাসেন আওয়ামীলীগের একজন সাধারণ কর্মী হিসাবে।বঙ্গবন্ধুর আদর্শকে নিয়ে কাটিয়ে দিতে চান তার জীবন।

স্থানীয় লোকজন সূত্রে জানা যায়,দুই দুইবারের ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসতেছেন ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী। কখনো ভাই কখনো বন্ধু কখনো আবার অভিভাবক হয়ে পাশে থাকেন জনগনের।জনগনের খুশিই যেনো তার খুশি। জনগনের সুখের জন্য নিজের সবকিছুকে বিসর্জন দিতেও একবারের বেশি ভাবেন না তিনি।গরীবের থেকে শুরু করে সর্বস্থরের জনগনই পেয়ে থাকেন সকল ধরনের সুযোগ সুবিধা । আসন্ন ইউপি নির্বাচনেও জনগনের ভরসা তিনি।

আসন্ন নির্বাচন সম্পর্কে তিনি কতটুকু আশাবাদী এমন প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী সাংবাদিকদের বলেন, “আমি সর্বদা জনগনের জন্য কাজ করি।জনগনের মুখের হাসিই হচ্ছে আমার তৃপ্তি।জনগনকে সেবা দেওয়ার পাশাপাশি আমি আমার সমাজকে আমার দেশকে উন্নত করতে চাই।জনগন আমাকে পুনরায় চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।দেশ ও জনগনের স্বার্থে কাজ করতে আমার কোনো আপত্তি নাই বরং জনগণের সেবা দিতে আমার ভালোই লাগে,মনে তৃপ্তি পাই।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আমি কি পেয়েছি সেটা আমার দেখার বিষয় নয় বরং আমি সমাজের জন্য কি করতে পেরেছি সেটাকেই বেশি প্রাধান্য দেই।টবগী ইউনিয়ন বাসীর জন্য অতিতেও নিজের সর্বউচ্চ দিয়ে কাজ করার চেষ্টা করেছি বর্তমানেও করছি এবং ইনশাল্লাহ ভবিষ্যতেও এইভাবে কাজ করে যাবো।