বোরহানউদ্দিন প্রেস ক্লাবে সভাপতির জন্মদিন পালিত

প্রকাশিত: ৬:৫৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২০

তানভীর আহমেদঃ-

ভোলার বোরহানউদ্দিন প্রেস ক্লাব সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও টবগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিশিষ্ট আয়কর আইনজীবী আলহাজ্ব কামরুল আহসান চৌধুরীর শুভ জন্মদিন পালিত হয়েছে।

১১ নভেম্বর বুধবার সন্ধ্যা ০৭ টায় বোরহানউদ্দিন প্রেস ক্লাব কার্যালয়ে ক্লাবের সদস্য বৃন্দের আয়োজনে কেক কাটা সূচনা করেন বোরহানউদ্দিন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোঃ হাসনাইন। উপস্থিত ছিলেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহজাদা আকন, দপ্তর সম্পাদক সোহাগ হাওলাদার, সমাজ সেবা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক এইচ এম মোর্শেদ, সদস্য তানভীর আহমেদ,হাছনাইন হাওলাদার, জহিরুল ইসলাম, তায়েফ তালুকদার প্রমুখ।

প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোঃ হাসনাইন আয়োজিত অনুষ্ঠানে বিশেষ আলোচনায় কামরুল চৌধুরীর ব্যক্তিগত, পেশাগত ও বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। পরে তার দীর্ঘায়ু ও জীবনের সফলতা কামনা করা হয়।

প্রেস ক্লাব সভাপতির জন্মদিনে শুভেচ্ছা জানান স্থানীয় সাংসদ ভোলা-২ ( বোরহানউদ্দিন দৌলতখান) আলহাজ্ব আলী আজম মুকুল এমপি

শুভেচ্ছা জানিয়েছেন বোরহানউদ্দিন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি এবিএম সিরাজুল ইসলাম বাশার, সহ সভাপতি এমএ আকরাম, মোঃ নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহাম্মেদ সহ বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ।