মুরাদনগর উপজলার কারবানপুরর ঘটনায় বাড়ি ফিরেনি শংকর ও মনিলালের পরিবার।

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

মোঃ সাখাওয়াত হাসন (তুহিন)
মুরাদনগর, কুমিল্লা প্রতিদিন:

ফেসবুকে কমেন্টের ঘটনায় মুরাদনগর উপজলার কোরবানপুর গ্রামের সহিংসতার তৃীতয় দিন অতিবাহিত হলেও বাড়ি ফিরেনি মনিলাল ও শংকর দবনাথের পরিবার। বিশৃীখলা এড়াতে ১৪৪ দ্বারা বিদ্যমান।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে আন্দিকোট ও পূর্ব ধইর পূর্ব ইউনিয়নের কোরবানপুর এলাকা মঙ্গলবারও ১৪৪ দ্বারা বহাল ছিল। এই মূহর্তে এলাকার সার্বিক অবস্থা ভাল। অতিরিক্ত পুলিশ মাতায়েন রয়েছ। তিন মামলায় কেউ আটক হয়নি। জড়িতদের গ্রেফতার অভিযান চলছে। খুব শ্রীঘ্রই তাদের আইনের আওতায় আনা হবে।
এদিকে ফসবুক কমেন্টের জেরে গত শনিবার রাতে আটক হওয়া শংকর দেবনাথের বাড়িটি রবিবার বিকালে একদল দুষ্তিকারী পুড়িয়ে দিয়ছে। এর পর থেকে শংকরের পরিবার বাড়ি ছাড়া। অপর দিকে প্রতিবেশী মনিলাল দেব নাথের বাড়ি জ্বালিয়ে দেওয়ার পর তার পরিবার এখনো বাড়ি ফিরেনি।
পূর্বধইর পূর্ব ইউনিয়নের চয়ারম্যান বণ কুমার শিব জানান, আমার বাড়ির সব জ্বালিয়ে পুড়িয়ে লুট করা হয়ছে। এখন আমি বাড়িতে আছি, তবে আতঙ্ক কাটনি। মনিলাল ও শংকরের পরিবার বাড়ি আসনি। সোমবার সকালে আমাদের এমপি মহাদয় আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ) ও ডিআইজ স্যার ঘটনা স্থান পরিদর্শন শেষে প্রশাসন ১৪৪ দ্বারা জারি করে অতিরিক্ত পুলিশ মাতায়ন করেছেন। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মোঃ সাখাওয়াত হাসন তুহিন
তারিখ-০৩-১১-২০২০ খ্রিঃ
মাবাইলঃ০১৯৭১-০০০১৭১