চুয়াডাঙ্গার জীবননগর থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজিঃ

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

মো: রাশেদুল ইসলাম (রাশেদ)
খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান,

(এডমিন এন্ড ফিনান্স)
জনাব মোঃ হাবিবুর রহমান, বিপিএম মহোদয়
মাননীয় অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিন্যান্স) খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা জনাব মোঃ হাবিবুর রহমান, বিপিএম মহোদয় অদ্য ২৭.১০.২০২০ খ্রিঃ তারিখ চুয়াডাঙ্গা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শন করেন।

চুয়াডাঙ্গা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শন শেষে জীবননগর থানায় দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত ডিআইজি মহোদয় জীবননগর থানা কম্পাউন্ডে একটি কমলা গাছের চারা রোপণ করেন।

উক্ত পরিদর্শন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক, সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জনাব মোঃ আবু রাসেল সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ফোর্সগন। উপস্থিত অফিসার ও ফোর্সগনের উদ্দেশ্যে অতিরিক্ত ডিআইজি মহোদয়ের বলেন, সমসাময়িক কিছু তিক্ত ঘটনার কারণে পুলিশের সকল ভাল অর্জন ভূলন্ঠিত হচ্ছে। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ এ কর্মরত সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন বিট পুলিশিং সিস্টেম পুলিশ কে জনগণের আরও কাছে যাওয়ার সুযোগ তৈরি করে দিয়েছে। যা কাজে লাগিয়ে প্রকৃত পক্ষেই জনগনের সেবক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।