লালমোহন মিডিয়া ক্লাব ও ইউরো সমাচার টিমের সাথে এমপি শাওনের মতবিনিময়।

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

মিডিয়া ক্লাব ডেস্কঃ
লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন- প্রত্যেক সাংবাদিকের উচিত বস্তুনিষ্ঠ ও সঠিক সংবাদ পরিবেশন করা। হলুদ সাংবাদিকতা ও হলুদ সংবাদকর্মীদের সকলে বর্জন করা উচিত। কালোকে কালো এবং সাদাকে সাদা বলতে হবে। সাংবাদিকদের অবশ্যই দায়িত্বশীল হতে হবে। দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। বর্তমান সরকার এরই মধ্যে সম্প্রচার ও প্রচারণা আইন প্রণয়ন করেছে। অসুস্থ-অস্বচ্ছল প্রকৃত সাংবাদিকদেরকে আমরা সহায়তা করে আসছি এবং সামনের দিনগুলিতেও তা অব্যাহত থাকবে।
সজীব ওয়াজেদ ডিজিটাল পার্ক সংলগ্ন এমপি শাওনের নিজস্ব বাসভবনের কনফারেন্স রুমে
২৬ সেপ্টেম্বর ২০২০ সকালে অনুষ্ঠিত লালমোহনে মিডিয়া ক্লাব ও দৈনিক ইউরো সমাচার বরিশাল ব্যুরোর সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন এমপি শাওন।

লালমোহন মিডিয়া ক্লাব সভাপতি ও অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের বাংলাদেশ কোঅর্ডিনেটর কবি রিপন শান এর সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, কালমা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন হাওলাদার, ভোলা জেলা পরিষদ সদস্য মনির হাওলাদার, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজুসহ গণমাধ্যম নেতৃবৃন্দ ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- লালমোহন মিডিয়া ক্লাবের সহ-সভাপতি তারেকুল ইসলাম খালেক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান নোমান ও শংকর মজুমদার, সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার, দপ্তর সম্পাদক জাকির হোসেন জুয়েল, প্রচার সম্পাদক জসিম মাতাব্বর, নির্বাহী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক বাশার ইবনে মমিন, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মলিন, সাবেক সহ-সভাপতি প্রভাষক মোঃ হারুন, লালমোহন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহবুব আলম, লালমোহন প্রেসক্লাব সদস্য ও ইউরো সমাচার লালমোহন প্রতিবেদক তপতী সরকার, ইউরো সমাচার তজুমদ্দিন প্রতিনিধি শরিফ আল আমিন; চরফ্যাশন প্রতিনিধি তরিকুল ইসলাম, সাংবাদিক এনামুল হক রিপন, ইব্রাহীম আকাশ, এমরান হাসান আলীম প্রমুখ ।

“গণমাধ্যম জীবনের আয়না, সাংবাদকর্মী জাতির বিবেক” শ্লোগান নিয়ে গত ২০১২ সাল থেকে কবি রিপন শান এর লালমোহন মিডিয়া ক্লাব গণমানুষের জন্য কাজ করছে।
মতবিনিময় সভার একপর্যায়ে অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের বাংলাদেশে সমন্বয়কারী প্রভাষক কবি কণ্ঠশিল্পী মুক্তিযোদ্ধার সন্তান রিপন শান, ভিয়েনা থেকে প্রকাশিত আন্তর্জাতিক অনলাইন বাংলা দৈনিক ইউরো সমাচার সম্পাদক ও অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি এবং লালমোহন মিডিয়া ক্লাব এর প্রধান উপদেষ্টা বরেণ্য সাংবাদিক মাহবুবুর রহমানের পক্ষ থেকে এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান ।