কুমিল্লায় ঈদে মীলাদুন্নবী উল্লেখ্য উদযাপন কমিটির মতবিনিময় সভা, কুমিল্লা প্রেস ক্লাবে

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

আমিনুল হকঃ
বিশেষ প্রতিনিধি

সারাবিশ্বজুরে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস সংক্রমনরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধী মেনে আগামী ১১ও ১২ রবিউল আউয়াল শরীফ ১৪৪২ হিজরী মোতাবেক ২৯ অক্টোবর ২০২০ খ্রীঃ রোজঃ বৃহস্পতিবার অন্যান্য বছরের ন্যায় এবারও অনুযায়ীত করা হয়েছে মিলাদ ও মাহফিলের যা সরকারি বিধিনিষেধ মোতাবেক পালন করা হবে ২৯ অক্টোবর রোজ বৃহস্পতিবার বাদ এশা কুমিল্লা দারোগাবাড়ি মাজার শরীফ মসজিদে জশনে জুলুছ ও মাহফিল
ঈদ-ই- মীলাদুন্নবী অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।
মাননীয় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে এই অনুষ্ঠান সম্পর্কে অবগত করা হয়েছে ।
আমরা নিশ্চয়ই অবগত যে,শান্তি ও মুক্তির বার্তা নিয়ে আখিরী নবী হযরত মোহাম্মদ ছাল্লাল্লাহু আলাইহি ৫৭০ খৃষ্টাব্দে এই ধরনীতে আসেন।
১৯৭৪ সাল হতে কুমিল্লা কেন্দ্রীয় ঈদ ই মীলাদুন্নবী ছাল্লাল্লাহু ওয়া ছাল্লাম উদযাপন কমিটির প্রতি বছর অনুষ্ঠান করে থাকে এবং এই সংগঠনের সভাপতি হলোন কুমিল্লা সিটি করপোরেশন এর মেয়র সাহেব এর নেতৃত্বে এই অরাজনৈতিক সংগঠনটি পরিচালিত হচ্ছে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ মোহাম্মদ মাইনুল হাসান লিহিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আবদুল মতিন,অর্থ সম্পাদক আলহাজ্ব শাহ মোহাম্মদ আলমগীর খান আল মাইজভান্ডারি সহ কমিটির সকল সদস্য উপস্থিতিতে সভাটি সম্পন্ন হয়।
সভায় প্রন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার অনেক সংবাদিক উপস্থিত ছিলেন সকল কুমিল্লা সিটি প্রতিনিধি
আর টিভির সংবাদিক ,সময় টিভি, বিটিভি,৭১ টিভি সহ বিভিন্ন মিডিয়া কর্মীর উপস্থিতিতে বেশ সুন্দর ও সাবলীল ভাবে সভা সম্পন্ন হয়।