ভোলার কন্ঠ পরিবারের চা চক্র ও আলোচনা সভার আয়োজন।

প্রকাশিত: ৯:১২ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

সাইফুল ইসলাম সাকিবঃ
অভিষেক সভা ও চা চক্র আয়োজন করছে জনপ্রিয় ‘ভোলার কণ্ঠ’ অনলাইন পোর্টাল। গত রবিবার সন্ধ্যায় বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাটে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ভোলার বিভিন্ন উপজেলার সুনামধন্য সংবাদকর্মীরা সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় লালমোহন মিডিয়া ক্লাবের
মোঃ মিজান,জাতীয় দৈনিক যুগান্তরের তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি মোঃ মাকসুদ, শম্ভূপুর ইউনিয়ন পরিষদের সচিব সম্রাট, বোরহানউদ্দিন প্রতিনিধি মোঃ মোরশেদ,  মমিন, দৌলতখান প্রতিনিধিঃ আশ্রাফ ফরাজী, তজুমদ্দিন প্রতিনিধিঃ রুবেল, ইলিয়াছ, মোঃ তন্ময় সহ ভোলার কণ্ঠের নির্বাহী সম্পাদক আবদুল মালেক,ব্যবস্থপনা সম্পাদক সাইফুল ইসলাম সাকিব,  প্রকাশক রফিক সাদী ও সম্পাদক রিপন শান স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানের প্রধান আলোচক কবি ‘রিপন শান’ তার ব্যক্তিগত পরিচয়ের পাশাপাশি বলেন এক এক জন সংবাদকর্মী হলো জাতির বিবেক। বিভিন্ন অপকর্মে নিযুক্ত হচ্ছে এই পেশায় আসা কিছু নামধারী হলুদ সাংবাদিকেরা। এই পএিকায় স্নাতক পাশকৃত দক্ষ/মেধাবীদের অগ্রাধিকার দেওয়া হবে। এই ভোলাতে রাজনৈতিক ও মুক্তিযোদ্ধ অঙ্গনের ব্যক্তিবর্গের জন্মস্থান। আর এই জেলার আয়না হবে ‘ভোলার কণ্ঠ’ অনলাইন পোর্টাল। এটি প্রবীণ-তরুন সাংবাদিক দ্বারা সুনামের সাথে পরিচালিত হচ্ছে। এই পএিকা মাটি ও মানুষের কথা বলে, সমাজের অসংঙ্গতীকে তুলে ধরারর লক্ষ্য কাজ করে।
চা চক্র সভার সভাপতি সাংবাদিক ‘রফিক সাদী’ তার বক্তব্য বলেন, দেশজুড়ে ভোলার কণ্ঠ পএিকা  খুব অল্পদিনে পাঠকের কাছে জনপ্রিয়তা লাভ করছে। এই পোর্টালে সত্য,সদ্য ও ন্যায় দৃষ্টান্তমূলক সংবাদ প্রকাশ করে যাচ্ছে। এছাড়াও নিজ্বেস অ্যাপ দিয়ে পাঠক সহজে প্রতিঘন্টায় সকল আপডেট পেয়ে থাকে। আমাদের উক্তি- এগিয়ে যাওয়ার প্রত্যয়ে,  হ্যাঁ আমরা এই পোর্টালকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবো ইনশআল্লাহ্, ভবিৎষতে এই পএিকা প্রিন্ট আকারে বের করার পরিকল্পনা আছে বলে জানান প্রকাশক রফিক সাদী।