বরিশালে সুবিধাবন্ঞিত শিশুদের নিয়ে ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো লাভ ফর ফ্রেন্ডস

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ
বরিশালের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে সুবিধাবন্ঞিত ও অসহায় শিশুদের নিয়ে।

আজ ২০অক্টোবর মঙ্গলবার বরিশাল নগরীর কীর্তনখোলার তীরঘেষে গড়ে ওঠা মুক্তিযোদ্ধা পার্কে দুপুর ১২ঘটিকায় অর্ধশতাধিক অসহায় ও সুবিধাবন্ঞিত শিশুদের মাঝে নিয়ে কেকে কাটা এবং তাদের মধ্যে দুপুরের খাবার বিতরন করা হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের সদস্যবৃন্দদের মাঝে টিশার্ট বিতরন করা হয়।অনুষ্ঠানে সদস্যরা সংগঠনের বিগত দিনের সকল কর্মকান্ড সবার কাছে তুলে ধরেন।

আজ থেকে তিন বছর এই দিনে পূর্বে কিছু সংখ্যক সদস্যদের নিয়ে গড়ে ওঠা সেচ্ছাসেবী সংগঠনটি আজ বিপুল সংখ্যক সদস্যবৃন্দে পরিনত।সারা দেশে বিভিন্ন স্হানে সামাজিক ও মানবিক কর্মকান্ডে রেখেছে ব্যাপক ভূমিকা।যার মধ্যে রয়েছে সেচ্ছায় রক্তদান,বৃক্ষরোপন অভিযান,শীতবস্র বিতরন,রমজান ও ঈদ সামগ্রী বিতরন অন্যতম।

উক্ত কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন এটিএম শহীদুল্লাহ কবির ১০ নং ওয়ার্ড কাউন্সিলর বরিশাল সিটি কর্পোরেশন।এ ছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন নাজমুন নাহার লাকী সভাপতি ১০ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ,মোঃ আবুল কালাম সেক্রেটারি ইউএনডিসি,সংগঠনের এডমিন মডারেটর সহ সক্রিয় সদস্য বৃন্দ।

উল্লেখ্য লাভ ফর ফ্রেন্ডস বর্তমানে বাংলাদেশের ১৬টি জেলায় সেচ্ছাসেবীদের নিয়ে কাজ করছে এবং নিয়মিতভাবে রক্তদান করে থাকে।অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন সামাজিক কর্মকান্ডে লাভ ফর ফ্রেন্ডসের কার্যক্রমে আমি মুগ্ধ এবং সংগঠনের কার্যক্রমে আমি সর্বাত্বক সহোযোগীতা করবো।

৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন পারভেজ সিকদার বলেন,সমাজে একার পক্ষে যা অসম্ভব তা গ্রুপের মাধ্যমে সমন্বয়ের মাধ্যমে করা সম্ভব এবং দীর্ঘ এই পথ পাড়ি দিতে যারা সার্বিকভাবে সহোযোগীতা করেছেন তাদেরকে আন্তরিক শুভেচ্ছা।