বোরহানউদ্দিনে দূর্গা পূজা উপলক্ষে “অসহায় কল্যাণ ফাউন্ডেশন” এর উপহার বিতরণ

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে আসন্ন দূর্গা পূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে “অসহায় কল্যাণ ফাউন্ডেশন” নামে স্থানীয় একটি সামাজিক সংঘঠন ৷
সোমবার উপজেলার বোরহানগঞ্জ এলাকায় দূর্গা পূজার উপহার হিসেবে প্রথম ধাপে ১০ টি পরিবারে মাঝে শার্ট,লুঙ্গি, শাড়ি ও থ্রি পিজ সহ বিভিন্ন ধরনের পোষাক সামগ্রী বিতরণ করে হয় ৷ এসময় সংগঠনটির সদস্যরা হিন্দু সম্প্রদায়ের বাড়ি বাড়ি গিয়ে এসব পোষাক পৌছে দেয় ৷
এদিকে এবারের পূজোয় নতুন পোষাক পেয়ে বেজায় খুশি তারা ৷ তাদের মধ্য রঘুনাথ নামে একজন জানান, এ দৃশ্য দেখা বিরল আমাদের বড় উৎসবে এভাবে কোনদিন আমাদের কেউ কিছু দেয় নাই। বিশেষ করে আমাদের উৎসবে মুসলমান এই ছেলে গুলোর কথা আমাদের মনে থাকবে। একই এলাকার রানী সাহা নামে এক নারী জানান, পুরস্কার পাইছি শাড়ী দিসে, লুঙ্গি দিসে, আমাদের অনেক ভালো লাগছে, ভগবান তাদের ভালো করবে।
উল্লেখ্য, অসহায় কল্যাণ ফাউন্ডেশন এর আগে রমজান মাসে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে। তারই ধারাবাহিকতায় আসন্ন পূজা উপলক্ষে হিন্দুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে।
অসহায় কল্যাণ ফাউন্ডেশন সংগঠনের সহ পরিচালক মো. রাসেল জানান, আমরা এর আগেও অনেকগুলো ইভেন্ট করেছি। আমাদের প্রধান উদ্দেশ্যেই হলো মানব সেবা। ধর্ম বর্ণ নির্বিশেষে অসোহায় মানুষের জন্যই আমরা কাজ করি। ভবিষ্যতে সমাজের যে কোন দূর্যোগে আমরা অসহায় মানুষের পাশে সব সময় থাকব।