ঈশ্বরদীতে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা ইশতিয়াক আহমেদ লিনের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিনে এতিমদের মাঝে খাদ্য বিতরণ।

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

শিশির মাহমুদ (পাবনা): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়। রবিবার(১৮ অক্টোবর) বাদ যোহর ঈশ্বরদী শহরের বকুলের মোড়ে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য এবং ঈশ্বরদী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী ইশতিয়াক আহমেদ লিন এর উদ্যোগে এ দোয়া অনুষ্ঠান হয়।

মিলাদ মাহফিলে বিশেষ মোনাজাতে শেখ রাসেল এবং বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। বিশেষ মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

১৯৬৪ সালের এই দিনে শেখ রাসেল ধানমন্ডি ৩২ নম্বর সড়কের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন।
১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে কিছু বিপথগামী জুনিয়র সেনা কর্মকর্তার হাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের অধিকাংশ সদস্যসহ শেখ রাসেল নৃশংসভাবে হত্যাযজ্ঞের শিকার হন।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর ও পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান, এশিয়া খয়ের কোম্পানীর মালিক খন্দকার শাহ আলম বাদশা প্রমুখ ।

শিশির মাহমুদ
০১৭০৯০১৪১০৮