বরিশালে দুর্গাপূজার মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য টিশার্ট এবং সুরক্ষা সামগ্রী বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

হিন্দু ধর্মালম্বীদের সবচে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। বরিশালে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি প্রায় শেষ, ভক্তরা প্রস্তুত মা দুর্গার আরাধনায় অপেক্ষায়।

আজ ১৮ অক্টোবর রবিবার দুপুর ১২ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজার মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে টিশার্ট এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম। অনুষ্ঠানে বরিশাল জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার বৃন্দরা, বরিশাল জেলা এবং মহানগরীর পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অতিথিরা উপস্থিত ছিলেন। বরিশাল জেলার সকল পূজা মন্ডপের জেলা প্রশাসন এর পক্ষ থেকে ৬ হাজার ৫০০ টি টিশার্ট এবং প্রতি পূজা মন্ডলের জন্য মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। বরিশাল জেলায় মোট ৬২০ টি পূজা মন্ডপ রয়েছে।

এর মধ্যে বরিশাল মহানগর ৪২ টি, বরিশাল সদর উপজেলায় ২২ টি, বাকেরগঞ্জ উপজেলা ৭২ টিকে, গৌরনদী উপজেলা ৮২ টি, মুলাদী উপজেলা ১২ টি, মেহেন্দিগঞ্জ উপজেলা ২৪ টি, হিজলা উপজেলা ১৫ টি, আগৈলঝাড়া উপজেলা ১৫৮ টি, বাবুগঞ্জ উপজেলা ২৪ টি, বানারীপাড়া উপজেলা ৫৮ টি, উজিরপুর উপজেলা ১১১ টি পূজা মন্ডপ। প্রস্তুত রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা, পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তা কার্যক্রম।

এ সময় জেলা প্রশাসক মহোদয় বলেন, পূজা নির্বিঘ্ন করতে নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। থাকছে পর্যাপ্ত মোবাইল কোর্ট টিম, সরকারের পক্ষ থেকে সকল পূজা মণ্ডপে এরই মধ্যে পৌঁছে দেওয়া হয়েছে অনুদানের অর্থ।