মেলান্দহে শ্রমিক নেতা আইয়ুব আলীর শিক্ষা সামগ্রী ও তবারক বিতরণ

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

ইমরান মাহমুদ : মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলীর ব্যক্তিগত উদ্যোগে ও নিজ অর্থায়নে শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও তবারক বিতরণ করা হয়েছে। রবিবার (১৮ অক্টোবর) বিকেলে দক্ষিণ ছবিলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিক্ষা সামগ্রী ও তবারক বিতরণ করা হয়।

এক শতাধিক শিশু শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা সামগ্রী ও তবারক বিতরণ করা হয়। শিক্ষা সামগ্রী হিসেবে ছিল (বাংলা, ইংরেজি, অংক ) তিনটি খাতা, সাথে একটি কলম এবং এক প্যাকেট বিস্কুট।

এ সময় উপস্থিত ছিলেন ঘোষেরপাড়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলী, ঘোষেরপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমজাদ হোসাইন, ঘোষেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক খাইরুল পাশা, দক্ষিণ ছবিলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় শ্রমিকনেতা আইয়ুব আলী বলেন, আমি আমার ব্যক্তিগত উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও তবারক বিতরণ করলাম। শিক্ষা উপকরণ কচিকাঁচা শিশুদের হাতে তুলে দিয়ে আমার খুব ভালো লাগছে। সব সময় আমি মানুষের পাশে থেকে সেবা করতে চায়। আমার মতো সমাজের অনেক বিত্তবানদের গরীব অসহায় শিশু শিক্ষার্থীদের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।