দ্বীনি শিক্ষা বিস্তারে সরকার নানামুখী কাজ করে যাচ্ছে – আজম নাছির উদ্দীন

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

মোঃ আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে ইসলামী শিক্ষার প্রসারে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছিলেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তার সেই উদ্যোগকে এগিয়ে নিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। এদেশে দ্বীনি শিক্ষা বিস্তারে সরকার একের পর এক প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। এতিমদের কল্যাণে মাদ্রাসা, হাফেজ খানাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে নানামুখী সেবা বাস্তবায়িত হচ্ছে।

আজ রবিবার ১৮ অক্টোবর জাতির জনকের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে শাহ আমানত মাজার সংলগ্ন তানজীমুল মোসলেমিন এতিম খানায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের উদ্যোগে শিশু সমাবেশ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও “বঙ্গবন্ধুকে জানো” বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
হাজী মোহাম্মদ শাহাবুদ্দীনের সভাপতিত্ব ও সংগঠনের সাধারণ সম্পাদক আবদুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিয়াম সদস্য মাহমুদুল হক, মহানগর আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য বেলাল আহমদ, এস এম মামুনুর রশীদসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।