রাজশাহী মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে অপপ্রচার বন্ধের আহ্বান

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

লিয়াকত’হোসেন রাজশাহী ব্যুরোঃপূর্ণাঙ্গ কমিটিকে কেন্দ্র করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে বিভিন্ন অনলাইন ও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন নেতৃবৃন্দ। মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার এক যুক্ত বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন।
বিবৃতিতে বলেন , আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে , কেন্দ্রীয় কমিটির কাছে দাখিলকৃত রাজশাহী মহানগরের কমিটি নিয়ে কতিপয় স্বার্থন্বেষী মহল সামাজিক যােগাযােগের মাধ্যমে ও অনলাইন ভিত্তিক কিছু নিউজ পাের্টালে সংগঠনের সম্মানিত কিছু নেতৃবৃন্দকে নিয়ে তাদের ব্যক্তিগত চরিত্র হননের মত ঘৃনিত কাজে লিপ্ত হয়েছে ।
এ বিষয়ে মহানগর আওয়ামী লীগ স্পষ্ট ভাবে জানাচ্ছে যে , সংগঠনকে গতিশীল ও দলের কার্যক্রমকে এগিয়ে নিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পারস্পরিক আলােচনার ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে দাখিল করেছে ।
তারা আরও বলেন , দাখিলকৃত কমিটি নিয়ে যে সকল ব্যক্তি বা গােষ্ঠি তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য কমিটি নিয়ে মনগড়া তথ্য – উপাত্ত পরিবেশন করে দলের ও নেতৃবৃন্দের সুনাম ও ভাবমূর্তি বিনষ্টের মত অপচেষ্টায় লিপ্ত হয়েছে তাদের সতর্ক করা হচ্ছে এ ধরনের হীন তৎপরতা থেকে বিরত থাকার জন্য ।
অন্যথায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানানো হয় বিবৃতিতে ।