খূুজে খুঁজে অসহায় মানুষকে খাওয়াচ্ছেন সন্ধ্যা প্রদীপ চ্যারিটি ফাউন্ডেশন

প্রকাশিত: ৮:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

লিয়াকত,রাজশাহী ব্যুরোঃ ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষকে একবেলা খাবার দেওয়া শুরু করেন সন্ধ্যা প্রদীপ চ্যারিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেরদৌস আরা কমল।

এরই ধারাবাহিকতায়,রাজশাহীতে সন্ধ্যা প্রদীপ চ্যারিটি ফাউন্ডেশের আয়োজনে ছিন্নমূল ১৫০ জন মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন ।

আজ ৬ অক্টোরব মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে এই আয়োজন করা হয় ।

সন্ধ্যা প্রদীপ চ্যারিটি ফাউন্ডেশনের করোনাকালীন সহায়তা হিসাবে ধারাবাহিকভাবে এই কাজটি করে আসছেন । ধারাবাহিকতা বজায় রাখতে প্রতিমূহুত্বে পথশিশু ও অসহায় দরিদ্র ছিন্নমুল মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে চলছেন ।

রাজশাহী রেলওয়ে স্টেশন চত্বরে সংগঠনটির চেয়ারম্যান ফেরদৌস আরা কমল নিজ হাতে
১৫০ জন মানুষের মাঝে খাবার তুলে দেন । এ সময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত
ছিলেন । এছাড়ায় এ সময় সার্বিক সহযোগিতায় ছিলেন রাজশাহী রেলওয়ের প্রথম শ্রেনীর ঠিকাদার সংগঠনটির উপদেষ্টা মোঃ আলাউদ্দিন ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান জানান, দরিদ্র পশ্চাৎপদ ও প্রতিবন্ধী জনগোষ্ঠির মধ্যে মানবিক উন্নয়নের সচেতনতাবোধ ও উদ্যোগ সৃষ্টি এবং তাদেরকে উন্নয়নের ধারায় সম্পৃক্ত করা । স্বাভাবিক জীবন যাপনের লক্ষ্যে সর্বাধিক সেবা ও সহায়তা প্রদান
করা ।
সমাজের সার্বিক কল্যাণ সাধন বিশেষ করে দ্ররিদ্র ও পিছিয়ে পড়া জনগনের সার্বিক উন্নয়ন সাধনে সহায়তা করা । বেকার জনশক্তিকে ‘আর্থ সামাজিক উন্নয়নমুলক’ কাজে লাগানোর মাধ্যমে পর নির্ভরশীলতা থেকে আত্ন নির্ভরশীল হিসাবে গড়ে তোলার দ্বায়িত্ব নিয়ে এগিয়ে যাচ্ছে এই ফাউন্ডেশন বলে উল্লেখ্য করেন তিনি ।