নবীনগর উপজেলা পরিষদ ও ইউপি চেয়ারম্যান ঐক্য পরিষদের উদ্যোগে কর্মবীর ইউএনও’র বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ ও ইউপি চেয়ারম্যান ঐক্য পরিষদের উদ্যোগে সোমবার (৫/১০) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কর্মবীর ইউএনও মোহাম্মদ মাসুমের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান ঐক্য পরিষদের আহ্বায়ক চেয়ারম্যান মো. ফিরোজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

বিদায়ী ইউএনও’র কর্মদক্ষতার স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মকবুল হোসেন, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, শিউলী রহমান, এসিল্যান্ড মো.ইকবাল হাসান, প্রকৌশলী নুরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেন, পল্লী বিদ্যুত ডিজিএম নীল মাধব বণিক, নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম লিটন, উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক সঞ্জয় সাহা, মিঠু সূত্রধরসহ রাজনৈতিক ও চেয়ারম্যানবৃন্দ ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইউপি চেয়ারম্যান ঐক্য পরিষদের সদস্য সচিব এনামুল হক ভিপি। কর্মবীর হয়ে উঠা ইউএনও মোহাম্মদ মাসুমের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও উন্নয়নে কর্মদক্ষতার উপর আলোকপাত করা হয়।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, ইউএনও মাসুম একজন দক্ষ ও প্রাণবন্ত অফিসার ছিলেন, তিনি সরকারের এজেন্ডা বাস্তবায়নে সচেষ্ট ছিলেন।
বিদায়ী ইউএনও মাসুম বলেন, নবীনগরের সকল ভালো কাজের প্রশংসার দাবিদার আপনারা। বিদায় বেলা আপনাদের বিশাল ভালোবাসা ও দোয়া নিয়ে গেলাম বিনিময়ে কিছুই দিতে পারেনি।