বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২০

উত্তর চট্রলার ফটিকছড়ি উপজেলার অন্তর্গত বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির নির্বাচনে যুগ্ম-সাধারণ সম্পাদক পদপ্রার্থী বিবিরহাট বাজার ব্যবসায়ী ও সংগঠক মোহাম্মদ সাইফুল ইসলাম।

মোহাম্মদ সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবত বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির আওতায় ব্যবসা পরিচালনা করে আসছেন। এছাড়াও সাইফুল ইসলাম স্থানীয় অনেক সামাজিক সংগঠনের সাথে জড়িত। বায়তুল হিকমাহ ফাউন্ডেশনের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তারুণ্যের প্রতীক সাইফুল ইসলাম।

সম্প্রতি বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির নির্বাচনকে সামনে রেখে তার ফেইসবুকে একটা স্ট্যাটাস দেয়, মূহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়ে যায়। পাঠকের সুবিধার্থে স্ট্যাটাসটি হুবহু তুলে দেওয়া হলো….

সম্মানিত বিবিরহাট বাজার ব্যবসায়ীবৃন্দ, আসসালামু আলাইকুম/নমস্কার। আমি বিবিরহাট বাজারে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত সৎ এবং নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করে আসছি। ব্যবসা পরিচালনা করতে গিয়ে ব্যবসায়ী ভাইদের সাথে আমার একটা সু- সম্পর্ক সৃষ্টি হয়, সে ধারাবাহিকতায় তাদেরই অনুপ্রেরণা নিয়ে নিজের দায়িত্ববোধ থেকে আপনাদের সেবা করার লক্ষ্যে বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির নির্বাচনে “যুগ্ম-সাধারণ সম্পাদক” পদে দায়িত্ব পালন করার ইচ্ছা পোষণ করছি।

আপনারা অবগত আছেন বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতিতে দুই মেয়াদে আমার শ্রদ্ধেয় বড়ভাই মরহুম শফিউল আলম দুলাল, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে অত্যন্ত সততার সাথে দায়িত্ব পালন করে, ব্যবসায়ী ভাইদের সুনাম অর্জন সহ আপনাদের কল্যাণে কাজ করে গেছেন। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি।

সম্মানিত ব্যবসায়ী ভাইদের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনায়-
মোঃসাইফুল ইসলাম
“যুগ্ম-সাধারণ সম্পাদক” পদপ্রার্থী
বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতি।