পাবনার সুজানগরের ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ।

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

শিহাব আহম্মেদ প্রাং-স্টাফ রিপোর্টারঃ

পাবনা জেলার সুজানগর উপজেলার অন্তর্গত সাতবাড়ীয়া ইউনিয়নের গুপিনপুর গ্রামে ৪ বছরের একটি শিশু মোঃ সুমাইয়া আক্তার ধর্ষণের শিকার হয়েছে হয়েছে। সুমাইয়ার বয়স ছিলো মাত্র ৪ বছর ৩ মাস এবং ধর্ষণকারী মোঃ রানু শেখের বয়স ছিলো ৫৫ বছর; রানু শেখের পিতার নাম মোঃ সেকেন চিপা।
এই ঘটনাটি খুব অল্প সময়ে গণ মাধ্যমে ছড়িয়ে পরেছে, বহু মানুষ এই ঘটনার নিন্দাবাদ জানিয়েছে, এবং ধর্ষকের বিচার চেয়েছে।

পরিবার ও প্রতিবেশীদের মাধ্যমে জানা যায়,আসামী প্রকাশ্য়ে ঘোরাঘুরি করছে। মেয়েটির মা বাবা আপসোস করে বলেন, আমরা গরীব ও অসহায় মানুষ। আমরা কি বিচার পাবো না ?? আমরা যতবার আদালতে যাচ্ছি ততবার প্রশাসনের লোক আমাদের আশ্বাস দিচ্ছেন। কিন্তু এদিকে আসামী প্রকাশ্যে নির্ভয়ে ঘুরাঘুরি করছে, এবং উল্টো আমাদেরই ভয়ভীতি দেখাইয়া
ধর্ষণের ঘটনা ঘটার পরেই ভিক্টিমের পরিবার এই গর্হিত ও জঘন্য কাজের জন্য বিভিন্ন স্থানীয় নেতাদের দরজায় দরজায় ঘুরছে, কিন্তু মিলছে না কোন সুষ্ঠু সমাধান। এলাকাবাসী, স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে আসামির বিচার চেয়ে আর্তনাদে ভেঙে পড়েন বাবা ও মা। ভিক্টিমের মা কান্না জড়িত কণ্ঠে এই পিশাচের ফাসি চেয়েছেন।

সুজানগরের শিক্ষক ও সচেতন সমাজ এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ও এই ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে এইজন্য রানু শেখের বিরুদ্ধে কঠোর বিচারের প্রত্যাশা করেছেন।

এই ধর্ষণ বিষয়ে সুজানগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং ১৯৫৬।