রাষ্ট্র নায়ক শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কালিয়াকৈর পৌর বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

তানজিলা ইসলামঃ মেয়র পদপ্রার্থী তুষার
রাষ্ট্র নায়ক শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গাজীপুর কালিয়াকৈর পৌর সভার অন্তর্ভুক্ত সর্ব স্তরের জনগনের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কালিয়াকৈর পৌর সভার মেয়র পদপ্রার্থী জননেতা মোঃ রফিকুল ইসলাম তুষার।
২৮ সেপ্টেম্বর ২০২০ ইং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নব পর্যায়ের বাংলাদেশের ইতিহাসের নির্মাতা। হিমাদ্রী শিখর সফলতার মূর্ত-স্মারক, উন্নয়নের কাণ্ডারি। উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার। বাঙালির আশা-আকাঙ্ক্ষার একান্ত বিশ্বস্ত ঠিকানা, বাঙালির বিশ্বজয়ের স্বপ্নসারথী। বিশ্বরাজনীতির উজ্জ্বলতম প্রভা, বিশ্ব পরিমণ্ডলে অনগ্রসর জাতি-দেশ-জনগোষ্ঠীর মুখপাত্র, বিশ্বনন্দিত নেতা। বারবার মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা ‘নীলকণ্ঠ পাখি’, মৃত্যুঞ্জয়ী মুক্তমানবী। তিমির হননের অভিযাত্রী, মাদার অব হিউম্যানিটি। আত্মশক্তি-সমৃদ্ধ সত্য-সাধক। প্রগতি-উন্নয়ন শান্তি ও সমৃদ্ধির সুনির্মল-মোহনা। এক কথায় বলতে গেলে সমুদ্র সমান অর্জনে সমৃদ্ধ শেখ হাসিনার কর্মময় জীবন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।করোনাভাইরাস পরিস্থিতি সামলে নিয়ে বিশ্ব নেতৃত্বে বহুদূর এগিয়ে গেছেন।এক বিবৃতিতে জননেতা রফিকুল ইসলাম তুষার রাষ্ট্র নায়ক শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কালিয়াকৈর পৌর সভার অন্তর্ভুক্ত সর্ব স্তরের জনগনের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।