ঝালকাঠির নবগ্রামে লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন রোপন কর্মসূচী সম্পন্ন

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলার নবগ্রামের ১০ নং উদচড়া প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচী সম্পন্ন করেছে সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস।সবুজ বনায়ন আর বাসযোগ্য পৃথিবী করার লক্ষ্যে এই বৃক্ষরোপন কার্যক্রম করা হয়েছে।

আজ ২৭সেপ্টেম্বর রবিবার দুপুর ১২ ঘটিকায় ঝালকাঠির অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ১০ নং উদচড়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচীর শুভ উদ্ভোধন করেন বিদ্যালয়ের সম্মানিত অধ্যক্ষ স্যার।এ সময়ে প্রতিষ্ঠানের বিভিন্ন স্হানে ঔষধি ও ফুলের চারা রোপন করা হয়।

এ সময়ে উপস্হিত ছিলেন প্রধান শিক্ষক হারুনুর রশিদ,অসিম কুমার মালি (সহকারী শিক্ষক),সৈয়দ গিয়াস উদ্দিন (সাবেক সভাপতি),মাহফুজ রায়হান,প্রান্ত,নাজিয়া,সুলতানা মিম,মাহি,ফারজানা,শুভ, আমিন, আলিফ,ইমরান,
ইনজামামুল শাফিন (গাছের বাজারের প্রতিষ্ঠাতা) সহ অন্যান্য সদস্যবৃন্দ।

গ্রুপের বৃক্ষরোপন কর্মসূচি সম্পর্কে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, বর্তমানে যুব সমাজ বিভিন্ন নেশায় যখন আসক্ত তখন লাভ ফর ফ্রেন্ডস শান্তির বার্তার কর্মকান্ড নিয়ে এসেছে প্রতিষ্ঠানে যা সত্যিই প্রশংসার দাবিদার।আমি সংগঠনের সফলতা কামনা করসি।

সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিরলস ভাবে কার্যক্রম করে যাচ্ছে বরিশালে সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস।বৃক্ষরোপন কর্মসূচী সম্পর্কে আয়োজক গ্রুপের এডমিন পারভেজ সিকদার বলেন,এটি আমাদের এ বছরে ২য় বৃক্ষরোপন কর্মসূচি পর্যায় ক্রমে আরও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চারা রোপন করা হবে।