সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

জামালপুর প্রতিনিধি :
জামালপুরে মেলান্দহ উপজেলার দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার মেলান্দহ প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান আসাদ কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন শিক্ষক মোঃ জগলুল পাশা।

মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের চাড়াল কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ জগলুল পাশা। সাংবাদিক আসাদুজ্জামানকে নোংরা ভাষায় গালিগালাজ করেন। গতকাল (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় আসাদকে ফোন দিয়ে হুমকি ও গালিগালাজ করেন।

জানা যায়, জগলুল পাশার বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়টির সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলামেরর কাছ থেকে ৮ লক্ষ ২০ হাজার টাকা হ্যান্ড স্ট্যাম্পে লিখিত দিয়ে ধার হিসেবে টাকা নেয়।

লিখিত অভিযোগ করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিলিখিত অভিযোগে বলেন, শিক্ষক জলিল পাশা বিদ্যালয় চলাকালীন সময়ে ঠিকমতো স্কুলে থাকতেন না। বিদ্যালয়ে অনুপস্থিত থেকে তিনি বিভিন্ন প্রকার দালালী শুরু করেন। বিভিন্ন সময় মানুষের কাছ থেকে বিদেশ ও সরকারি চাকরি স্ট্যাম্পে স্বাক্ষর করে টাকা গ্রহণ করেন।

আরও জানা যায়, ৩ ফেব্রুয়ারি ২০২০ সাবেক বিদ্যালয়ের ম্যানেজিং সভাপতি মোঃ নুরুল ইসলাম জামালপুর সিআর মোকাদ্দমা নং ৩৯(১) ২০২০ মামলা দায়ের করেন।

ম্যানেজিং কমিটির অভিযোগে দৈনিক পল্লিকন্ঠ প্রতিদিন ও দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর জগলু পাশা সাংবাদিককে নোংরা ভাষায় গালিগালাজ করেন।

এ বিষয়ে সাংবাদিক আসাদ বলেন, আমাকে ফোন দিয়েই সে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।