বরিশালে পারাবাত লঞ্চে নিহত নারী ঢাকার লাভলী এবং হত্যাকারী গ্রেফতার!

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল নদীবন্দরে পারাবত-১১ লঞ্চ থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় পেয়েছে পুলিশ। নিহত জান্নাতুল ফেরদৌস লাভলী (২৯) তার বাবা আব্দুল লতিফ মিয়ার সঙ্গে রাজধানীর মিরপুর পল্লবী এলাকায় থাকতেন। তিনি দুই ছেলের মা। তার স্বামী ওলিয়র রহমানের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়।

পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, লঞ্চের কেবিনে হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্তকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তবে এ বিষয়ে কেউ কোনো বক্তব্য দেননি। বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করে সব বিষয়ে বিস্তারিত জানাবে পিআইবি।

মরদেহ উদ্ধারের ৩৫ ঘণ্টা পর নিহতের পরিচয় পাওয়া গেছে বলে জানান সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, ঢাকা থেকে এসে মরদেহ শনাক্ত করে পুলিশের কাছ থেকে নিয়ে গেছেন নিহতের ভাই মোক্তার হোসেন।

হত্যাকারী পুরুষ লঞ্চের তৃতীয়তলার ৩৯১ নম্বর কেবিনটি ‘‌কামরুল ইসলাম’ নামে ভাড়া করেন। যা পুরোটাই ছিল সাজানো। পুলিশ জানিয়েছে, দীর্ঘ পরিকল্পনা এবং ঠাণ্ডা মাথায় পল্লবীকে খুন করেন ওই কথিত ‘কামরুল’। ঢাকা থেকে বরিশাল নদীবন্দরে ভেড়ার পর সোমবার ১৪ সেপ্টেম্বর সকালে নৌ-পুলিশ ওই লঞ্চটি থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে।