নির্বাহী অফিসারের সাথে “আর্ট কটেজ টেকনোলজিস” এর পক্ষ থেকে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়।

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

শিশির মাহমুদ : ঈশ্বরদী উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা পি. এম .ইমরুল কায়েস সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন “আর্ট কটেজ টেকনোলজিস” এর সদস্যরা ।

রবিবার উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তার নিজস্ব কার্যালয়ে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহি আবু বকর সৌজন্য সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন , তারুণ্যের নিউজের প্রধান সম্পাদক মোঃ সালাউদ্দীন আহমেদ, আর্ট কটেজ টেকনোলজিস এর ওয়েব ডিজাইন ও ডেভেলপার মোঃ আনোয়ার হোসেন এবং গ্রাফিক্স ডিজাইনার সাব্বির আহমেদ ।

সাক্ষাত শেষে, প্রযুক্তির শিক্ষা গ্রহণ করি, ডিজিটাল বাংলাদেশ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়াতে অবস্থিত “আর্ট কটেজ টেকনোলজিস” এর পক্ষ থেকে ঈশ্বরদী উপজেলার সকল প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারি এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সম্পূর্ণ বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ প্রদানের ব্যাপারে নির্বাহী অফিসার পি. এম .ইমরুল কায়েসের সাথে আলোচনা করেন তারা।

উল্লেখ্য, আর্ট কটেজ টেকনোলজিস একটি প্রযুক্তি সেবা প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠান বিভিন্ন ধরনের সফটওয়্যার, ওয়েব সাইট, গ্রাফিক্স, ডিজিটাল মার্কেটিং, ভিডিও সার্ভিস সহ বিভিন্ন প্রযুক্তি সেবা প্রদান করে থাকে।