আক্কেলপুরে সনাতন ধর্মের সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণকারী পলাতক আসামী রানেল আটক।

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

১৪-সেপ্টেম্বর-২০-ইং

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের সনাতন ধর্মের স্কুল পড়ুয়া সপ্তম শ্রেণীর ছাত্রীকে রাতভর ধর্ষণ কারী পলাতক আসামী মোঃ রফিকুল ইসলাম (ওরফে) রানেল (৩০) কে আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ।

আটককৃত আসামী আক্কেলপুর উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত. মন্টু মন্ডল এর ছেলে মোঃ রফিকুল ইসলাম ওরফে রানেল।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১-সেপ্টেম্বর) ১৩ বছরের এক সনাতন ধর্মের স্কুল ছাত্রীকে রাতভর ধর্ষণ করে একই ওয়ার্ডের মুসলিম পরিবারের ছেলে মোঃ রফিকুল ইসলাম ওরফে রানেল ও তার সহযোগীরা। ধর্ষিত ছাত্রী সনাতন ধর্মের হওয়াই তার পরিবার কে স্থানীয় প্রভাব ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য তাদের চাঁপ সৃষ্টি করে গ্রাম্য শালিস বসিয়ে স্কুল ছাত্রীর ইজ্জতের মূল্য নির্ধারণ করেন ১ লাখ ২০ হাজার টাকা।

 

এ বিষয়টি শুনার পরে আক্কেলপুর থানার ওসি মোঃ আব্দুল লতিফ খাঁন ছাত্রীর পরিবারের পাশে দাঁড়ান এবং পুলিশের প্রতি বিশ্বাস রেখে তাদের সাহস জোগালে ছাত্রীর বাবা বাদী হয়ে ওই গ্রাম্য শালিস না মেনে, গ্রাম্য শালিসে জড়িত ও ধর্ষণ কারীদের নাম উল্লেখ করে গত (৮-সেপ্টেম্বর) আক্কেলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। (আক্কেলপুর মামলা-নং ০৮) মামলার দায়ের হওয়ার পরে থেকেই ধর্ষণ কারী রানেল ও তার সহযোগীরা সহ গ্রাম্য শালিসে জড়িতরা পালাতক থাকায় তাদের কে

আটক করতে সম্ভব না হলেও ওসি নির্দেশনায় থানা পুলিশের কৌশলগত অভিযান অব্যাহত ছিল।

 

উক্ত অভিযানের অংশ হিসেবে গত (১১- সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ১ নং আসামী মোঃ রফিকুল ইসলাম ওরফে রানেল কে উপজেলার রায়কালী ইউপি”র ফুলতলা বাজার থেকে তাকে আটক করতে সক্ষম হয়।

 

আটকের বিষয়টি নিশ্চিত করে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)

আব্দুল লতিফ খাঁন জানান,সনাতন ধর্মের স্কুল ছাত্রীকে ধর্ষণ কারী মামলার ১ নং আসামী রানেল সুকৌশলে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে আজ সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান,এ মামলার পলাতক বাঁকি আসামীদের সহ ওই গ্রাম্য শালিসে জড়িতদের দ্রুত আটকের জন্য থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

১৪-সেপ্টেম্বর-২০

নিরেন দাস,জয়পুরহাট।

মোবাঃ ০১৯১৭-২১১১১২