পটিয়ার বড়লিয়া ইউনিয়নের জাতীয় পার্টির প্রতিনিধি সভা

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

পটিয়া প্রতিনিধিঃ- পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়ন জাতীয় পার্টি প্রতিনিধি সভা গত মঙ্গলবার বিকেলে স্থানীয় কার্য়লয়ে  অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব  করেন উপজেলা জাতীয় পার্টির নেতা  গাজী আনোয়ার হোসেন মন্জুর। সভায়  প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলার সদস্য           বদিউল আলম (প্রবাসী),বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় যুবসংহতি সাধারণ সম্পাদক  দুলা মিয়া চৌধুরী মেম্বার, প্রধান বক্তা ছিলেন পটিয়া উপজেলা জাতীয় পার্টির সদস্য মো: জালাল উদ্দিন, বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টি নেতা  মুক্তিযোদ্ধা মোঃ  কামাল,  চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবসংহতি যুগ্ম সাধারণ সম্পাদক এম এইচ মুন্না, মোঃ ফরিদ, মোঃ মন্নান, মোঃ নাছির, মোঃ  বাহাদুরসহ জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি,জাতীয় ছাএ সমাজ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় প্রধান অতিথি বদিউল আলম (প্রবাসি) বলেন, বিদেশে থাকলেও জাতীয় পার্টি জন্য কাজ করেছি দেশে আসলেও দলের জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন জীবিত এরশাদের চেয়ে মরহুম এরশাদ অনেক শক্তিশালি। তিনি বলেন,

৯ বছর এরশাদের শাসনামল ছিল উন্নয়নের স্বর্ণয়োগ। এসময়ে    বিদেশে অনেক সুনাম ছিল বাংলাদেশের । জাতীয় পার্টি ক্ষমতাথাকালে সারা ব্যাপক উন্নয়ন হয়েছিল। তাই জাতীয় পার্টিকে শক্তিশালি করতে এরশাদের ছোট ভাই জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক সফল মন্ত্রী জিএম কাদের, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি সাবেক পটিয়া পৌরসভার মেয়র শামসুল আলম মাষ্টারের          নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টিকে শক্তিশালি করার জন্য নেতা কর্মী সমর্থকদের প্রতি আহবান জানান জাতীয় পার্টি নেতা বদিউল আলম প্রবাসী।

সেলিম চৌধুরী

পটিয়া চট্টগ্রাম

০১৮১৯৩৪৯৪৪২